মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন
এইমাত্র পাওয়া সংবাদ :
ছাগলনাইয়ায় মাঠ থেকে গরু আনতে গিয়ে বজ্রপাতে নিহত দুইজন শিক্ষার্থী । । মধ্যরাত থেকে মাছ ধরায় নিষেধাজ্ঞা শুরু, ঢাকায় পৌছালো ১০০ মেট্রিক টন ইলিশ । । বিএনপি নেতারা মানসিক ট্রমায় ভুগছেন, সে কারণে আবলতাবল বলছেন : ওবায়দুল কাদের । । হাল চাষের জন্য ন্যূনতম হলেও গরু দরকার হয়। ছাগল দিয়ে চাষ হয় না: কর্নেল (অব:) অলি আহমদ । । ক্রিকেট: সিরিজের পর যুক্তরাষ্ট্রের বিপক্ষে প্রস্তুতি ম্যাচও খেলবে বাংলাদেশ । । ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসিকে বহনকারী হেলিকপ্টার দু'র্ঘ'টনা'র কবলে পতিত । ।
ব্রেকিং নিউজ :
ঘূর্ণিঝড় “রিমাল” এর ক্ষয়ক্ষতি রোধে প্রস্তুত সোনাগাজী উপজেলা প্রশাসন গাইবান্ধায় জোড় পূর্বক জমি বেদখলের চেষ্টায় মারপিট । আহত ৩ চেয়ারম্যান একরাম হত্যার, একদশক বছর ফাঁসি ১৭ আসাম এর হদিস পাচ্ছে না পুলিশ ফেনীতে পাসের হার ৭৭.৬৫%, জিপিএ-৫ -১৩১৮ জন, শীর্ষে ছাগলনাইয়া। ইয়াছিনের নিথর দেহ, রাস্তায় পড়ে ছিলো সবাই ব্যস্ত ভিডিওতে ধর্ষণ ও ভ্রূণ-হত্যা মামলায় সোনাগাজী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইকবাল হাসান বিজয় গ্রেপ্তার। আজ ৮ মে বিশ্ব গাধা দিবস বিষ খেয়ে আত্নহত্যা, ধূম্রজাল তৈরির পায়তারা কাল বৈশাখী ঝড়ে ফেনীতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গাছ পড়ে যান চলাচল বন্ধ আন্তর্জাতিক গণমাধ্যম ই-প্রেস টিভি’ র বাংলাদেশ কার্যক্রম আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা

দাগনভূঞায় পরিবহন থামিয়ে চাঁদাবাজি , র‌্যাবের অভিযানে গ্রেপ্তার-৭

  • আপডেট সময় : মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪
  • ৭২ বার পঠিত

মোকাররম হোসেন পিয়াস
ফেনী-নোয়াখালী মহাসড়কে পরিবহন থামিয়ে চাঁদাবাজীর অভিযোগে ৭ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।মঙ্গলবার (০৯ এপ্রিল) ওই চাঁদাবাজদের দাগনভূঞা থানায় হস্তান্তর করা হয়েছে। এর আগে সোমবার (০৮ এপ্রিল) দাগনভূঞা পৌর এলাকার জিরো পয়েন্ট থেকে তাদের গ্রেপ্তার করা হয়। সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে একটি সংঘবদ্ধ সিন্ডিকেট ওই সড়কের বিভিন্ন ট্রাক, মিনি ট্রাক, বাস, সিএনজি থেকে জোরপূর্বক অবৈধভাবে চাঁদাবাজী এবং চাঁদা দিতে না চাইলে চালকদের মারধর সহ নানাভাবে লাঞ্চিত করে আসছিলেন।এমন অভিযোগের ভিত্তিতে উক্ত এলাকায় গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করেন র‌্যাব-৭।সরেজমিনে অভিযোগের সত্যতাসহ চাঁদাবাজ চক্রের বিভিন্ন হোতাদের সন্ধান এবং চাঁদা আদায়ের কিছু প্রমাণ সংগ্রহ করে সেখানে অভিযান চালায় তাঁদের একটি দল।এসময় স্থানীয় পৌর এলাকার সওদাগর বাড়ির মৃত সিরাজুল হকের ছেলে মোঃ জাকির হোসেন (৩০), উত্তর চিধরপুর এলাকার আব্দুল খালেকের ছেলে মোঃ রমজান আলী (৩০),উত্তর চাঁদপুর এলাকার আব্দুল ওয়াহাবের ছেলে মোঃ মাঈন উদ্দিন (৪২),উপজেলার আমানউল্লাহপুর এলাকার মফিজ উল্লাহর ছেলে আনোয়ার হোসেন (২৬),ইসলামপুর এলাকার মৃত আবুল বাশারের ছেলে মোঃ ইউসুফ (৪৮),সোনাগাজীউপজেলার আটকাইম এলাকার।আব্দুল শুক্কুরের ছেলে আব্দুল আল রাজু(২২),নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মৃত আবুল কাশেমের ছেলে মোঃ আলাউদ্দিন (৩৫) আটক করেন। পরবর্তীতে তাদের দেহ তল্লাশী করে বিভিন্ন গাড়ী হতে আদায়কৃত চাঁদার নগদ ৩৩ হাজার ২শত ২৫ টাকা এবং চাঁদা আদায়ের বিপুল পরিমান ভূয়া রশিদ বহি উদ্ধারসহ এঘটনায় ওই ৭ জনকে গ্রেপ্তার করা হয়। র‌্যাবের দাবি,গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ দাগনভূঞা পৌরসভা এলাকায় বিভিন্ন পরিবহন চালকদের ভয়ভীতি প্রদর্শন করে জোরপূর্বক অবৈধভাবে নামে বে-নামে ভূয়া রশিদ অথবা কখনো কৌশলে মাসিক ভিত্তিতে মোটা অংকের অর্থ চাঁদাবাজি ছাড়াও উক্ত এলাকায় প্রতিদিন লাইনম্যানরা সকাল-বিকাল দুইটি শিফটে প্রতিটি ট্রাক, মিনি ট্রাক, বাস এবং সিএনজি অটোরিক্স থেকে প্রতিবার আসা-যাওয়ার সময় ২০ টাকা থেকে শুরু ১০০ টাকা পর্যন্ত চাঁদা আদায় করে মর্মে স্বীকার করে।ফেনীস্থ র‌্যাব-৭ ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড লিডার মোহাম্মদ সাদেকুুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান,গ্রেপ্তারকৃত আসামি এবং আলামত সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে ফেনী জেলার দাগনভূঞা থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ সমূহ
© সর্বস্বত্ব সংরক্ষিত- 2024 এ ওয়েব সাইটে প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Design & Development By Hostitbd.Com