বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০২:৫০ অপরাহ্ন
এইমাত্র পাওয়া সংবাদ :
ফেনীতে উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে জালভোট দেওয়ায় সহকারী প্রিসাইডিং কর্মকর্তা প্রত্যাহার ও পোলিং কর্মকর্তা সহ আটক ১৪ জন । ফেনীর সোনাগাজীতে সিল মারা ব্যালট সহ ছবি তুলে সামাজিক মাধ্যমে দেয়া ইয়াকুব আলী আটক । । ফেনীর ফুলগাজীতে ভারতীয় উজানের ঢলে বিপদসীমার ৫০ সেন্টিমিটার ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে মুহুরী নদীর পানি । । বাংলাদেশের ঘূর্ণিঝড় রেমালে নিহতদের জন্য শোক প্রকাশ করেছে ফ্রান্স । । দিল্লিতে তাপমাত্রা সর্বোচ্চ ৫০ ডিগ্রি রেকর্ড হওয়ায় ভারতে 'তাপপ্রবাহ সতর্কতা' জারি । ।
ব্রেকিং নিউজ :
ফেনীতে শিক্ষার্থীদের বিক্ষোভে ছাত্রলীগের হামলা, পুলিশসহ আহত ২০ ফেনীকে যানজট মুক্ত করতে ট্রাফিক পুলিশের উদ্যোগ ফেনীতে কোটা আন্দোলনকারীদের মানববন্ধনে হামলার অভিযোগ দাগনভূঞার আলোচিত গফুর হত্যা মামলায় এখনও গ্রেফতার হয়নি আসামীরা ঢাকাস্থ ফেনী জেলা এসএসসি ৯৩ পক্ষ থেকে জিপিএ ৫ প্রাপ্ত সন্তানদের সংবর্ধনা দাগনভূঞা অপহৃত যুবক উদ্ধার, অপহরণ চক্রের ৫ সদস্য গ্রেফতার এড.আকরামুজ্জমানের মৃত্যুবার্ষিকীতে রোটারি ক্লাব অব ফেনী সেন্ট্রালের ফ্রি স্বাস্থ্য ক্যাম্প ফেনী সেন্ট্রাল লিও ক্লাবের (২০২৪-২৫) বর্ষের কমিটি ঘোষণা, সভাপতি কাজী ফাহাদ ও সম্পাদক মেহেদী হোসাইন কবিরহাটে এনজিওর ঋণের চাপে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা ফেনীর বড় জামে মসজিদের সামনে পরিবেশ ক্লাব’র ডাস্টবিন স্থাপন

বউ নিয়ে ২৫ বছরের পুরনো বিরোধের জেরে ফেনীতে ভাইয়ের হাতে খুন হলো ভাই

  • আপডেট সময় : শনিবার, ২২ জুন, ২০২৪
  • ২১ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি
আপন বড় ভাইয়ের বউকে নিয়ে ২৫ বছরের পুরনো পারিবারিক কলহের জেরে বড় ভাই নুরুল আলম (৫৫) রাতের আঁধারে ছোট ভাইয়ের চোখে মরিচের গুডু ছিটিয়ে এলো পাথাড়ি কুপিয়ে ছোট ভাই নিজাম উদ্দিন (৪০) হত্যা করেছে।এমন লোমহর্ষক ঘটনাটি ঘটেছে ফেনী সদর উপজেলার মোটোবি ইউনিয়নের পূর্ব কচুয়া গ্রামে। নুরুল আলম এবং নিজাম উদ্দিন তারা একে অপরের আপন ভাই পূর্ব কচুয়া গ্রামের মৃত আমান উল্লার ছেলে।সরজমিনে গিয়ে জানা যায়,গতকাল শুক্রবার রাত আনুমানিক ৯ টার দিকে ফেনী থেকে গ্রামের বাড়ি পূর্ব কচুয়ায় আসার পথে নিখোঁজ হয় নিজাম উদ্দিন।নিজাম উদ্দিনের স্ত্রী এবং স্বজনরা তার ফোন নাম্বারটি বন্ধ পেয়ে খোঁজাখুঁজি করতে বের হলে বাড়ির পাশে ডোবায় নিজাম উদ্দিনের লাশ দেখতে পেয়ে ফেনী মডেল থানা পুলিশকে খবর দেয়। শনিবার ভোর পাঁচটায় পুলিশ ঘটনাস্হলে গিয়ে নিজাম উদ্দিনের মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।নিহতের ছোট ভাই সুমন জানায়, বড় ভাই নুরুল আলম সবসময় নিজাম উদ্দিনকে সন্দেহ করতো।তার বউয়ের সাথে নিজাম উদ্দিনের পরকীয়া আছে।এ নিয়ে পারিবারিক কলহ দেখা দিলে স্থানীয় চেয়ারম্যান বিষয়টি মীমাংসা করে উভয়পক্ষকে মিলিয়ে দেন তবে গতকাল রাতে হঠাৎ নুরুল আলম কেন এমনটা করেছে সে সম্পর্কে পরিবারের কেউ অবগত নয়। ঘটনার সত্যতা নিশ্চিত করে ফেনী মডেল থানার (ওসি) তদন্ত মাহফুজ রহমান জানান, ফেনী সদর উপজেলার মটোবি ইউনিয়নের পূর্ব কচুয়া গ্রাম থেকে নিজাম উদ্দিন নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে ফেনী সদর হাসপাতালের মাকে পাঠানো হয়েছে। এই হত্যাকাণ্ডে জড়িত আসামিকে গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।এদিকে পরিবারের একমাত্র উপার্জন সক্ষম ব্যক্তি কে হারিয়ে নিজামুদ্দিনের পরিবারের নেমে এসেছে সুখের ছায়া।দুই সন্তানের জনক নিজাম উদ্দিন ফেনীর রাজাঝির দিঘির পাড়ে গার্মেন্টস আইটেমের ব্যবসা করে কোনমতে তার সংসার চালাতেন।আপন ভাইয়ের হাতে নিজাম উদ্দিনের এমন মৃত্যুতে পুরো এলাকা জুড়ে নেমে এসেছে শোকের ছায়া।এলাকাবাসীরা ঘাতক নুরুল আলমের কঠিন বিচারের দাবি জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ সমূহ
© সর্বস্বত্ব সংরক্ষিত- 2024 এ ওয়েব সাইটে প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Design & Development By Hostitbd.Com