মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন
এইমাত্র পাওয়া সংবাদ :
ফেনীতে চাহিদা বেড়েছে চার্জার ফ্যান ও আই পি এসের, সঙ্গে বেড়েছে দামও । । দাবদাহ থেকে পরিত্রাণ পেতে বৃষ্টির জন্য ফেনীর বিভিন্নস্থানে ইসতিসকার নামাজ আদায় । । একীভূত ব্যাংকে আমানতকারীদের অর্থ সম্পূর্ণ নিরাপদ থাকবে: বাংলাদেশ ব্যাংক । । রানা প্লাজা ট্র্যাজেডি: ছবির মাধ্যমে প্রিয়জনকে স্মরণ করলো নিহত পরিবারগুলো । । বেনজীর আহমেদের বিরুদ্ধে আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ অনুসন্ধানের অগ্রগতি জানিয়ে প্রতিবেদন দিতে দুর্নীতি দমন কমিশনকে (দুদক) হাইকোর্টের নির্দেশ । ।

স্বর্ণ ব্যবসায়ী অর্জূন ভাদুড়ীকে হত্যার প্রতিবাদে সোনাগাজীতে মানববন্ধন, প্রতিবাদ সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় : সোমবার, ১৪ নভেম্বর, ২০২২
  • ২৯৩ বার পঠিত

সোনাগাজী প্রতিনিধিঃ-ফেনীর সোনাগাজীর জমাদার বাজারে দিন-দুপুরে স্বর্ণ দোকানদারকে কূপিয়ে হত্যার প্রতিবাদে পৃথক পৃথক ব্যানারে মানববন্ধন, প্রতিবাদ ও শোকসভা পালন করা হয়।১৩ নভেম্বর রোববার সকালে পৌর শহরের জিরো পয়েন্টে উপজেলা জুয়েলারী এ্যাসোসিয়েশনের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন, উপজেলা জুয়েলারী এ্যাসোসিয়েশনের সভাপতি বেলায়েত হোসেন, সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, সহ সভাপতি লিঠন বনিক, সাংগঠনিক সম্পাদক আবুল বাশার, জেলা পূজা উৎযাপন পরিষদের সুজিত দাস প্রমুখ।একই দিন জমাদার বাজার বনিক সমিতির উদ্যোগে সভাপতি ও চরচান্দিয়ার ইউপি সদস্য মোহাম্মদ শাহাজাহানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাঈন উদ্দিন মুক্তারের সঞ্চালনায় জমাদার বাজারে প্রতিবাদ ও শোক সভার আয়োজন করা হয়।এতে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন, সিনিয়র সহসভাপতি নাছির উদ্দিন বাহার, উপজেলা ভাইস চেয়ারম্যান সাখাওয়াতুল হক বিটু, চরচান্দিয়ার ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোশাররফ হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদুর রহমান রাসেল।এসময় চরদরবেশ ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি সাহাব উদ্দিন, ইব্রাহিম খলিল, আব্দুল জলিল, আব্দুল্যাহ আল জামিল তারেক, ইকবাল হাসান বিজয়, শাহীন আলম সহ বাজারের ব্যবসায়ী ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।বক্তারা এসময় অর্জূন ভাদুড়িকে হত্যাকারীদের দ্রুত সময়ের মধ্যে সনাক্ত করে দোষীদের সর্বোচ্ছ শাস্তি দাবি করেন।উল্লেখ, গত ৩০ অক্টোবর অর্জূন ভাদুড়িকে ফেনীর সোনাগাজীর জমাদার বাজারে ডাকাতদল কূপিয়ে স্বর্ণংকার লুট করে। ১১দিন চিকিৎসা নিয়ে ১১ অক্টোবর রাতে চট্টগ্রামের একটি হাসপাতালে অর্জূন শেষ নিঃস্বাস ত্যাগ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ সমূহ
© সর্বস্বত্ব সংরক্ষিত- 2024 এ ওয়েব সাইটে প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Design & Development By Hostitbd.Com