মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১১:০৩ পূর্বাহ্ন
এইমাত্র পাওয়া সংবাদ :
Welcome To Our Website...
ব্রেকিং নিউজ :
সাংবাদিক শাহজালালের পিতার দাফন সম্পন্ন ফেনী ফালাহিয়ার মাওলানা আবদুল হাই হুজুরের দাফন সম্পন্ন কোম্পানীগঞ্জে ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন সৌদিআরবস্থ ফেনী প্রবাসী ফোরামের উদ্যোগে ইমাম-মুয়াজ্জিনের মাঝে শীতের উপহার বিতরণ ফেনীতে ইসলামী আন্দোলনের জেলা সম্মেলন, সভাপতি নুরুল করিম, সম্পাদক একরামুল হক ভূঁঞা ফেনী কালিদহ প্রাণ বাঁচাতে দুই সন্তান নিয়ে পালিয়ে বেড়াচ্ছেন দিলরুবা ফেনীতে বিনামূল্যে ২৪ ঘণ্টা টেলি ডেন্টিস্ট্রি সেবা ও ওয়েবসাইট উদ্বোধন ছাগলনাইয়া কবির কনট্রাক্টরের কুলখানিতে মন্ত্রী এমপিদের মিলন মেলা ছাগলনাইয়ায় উত্তর কুহুমায় বিট পুলিশিং সভা অনুষ্ঠিত ফেনীতে সপ্তাহব্যাপী চারুকলা প্রদর্শনীর সমাপণী ও পুরস্কার বিতরণ

নোয়াখালীতে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৩

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৫ জানুয়ারী, ২০২৩
  • ৬৬ বার পঠিত

গিয়াস উদ্দিন রনি
নোয়াখালীর সেনবাগে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকীতে পতাকা হাতে নেওয়াকে কেন্দ্র করে পুলিশের উপস্থিতিতে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে মধ্য সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত ৩ জন আহত হয়েছেন । তবে তাৎক্ষণিক পুলিশ ও ছাত্রলীগ নেতারা আহতদের ঠিকানা জানাতে পারেনি। বুধবার (৪ জানুয়ারি) দুপুর ১২টার দিকে উপজেলার পাইলট স্কুলের সামনে এই ঘটনা ঘটে।স্থানীয় সূত্রে জানা যায়, আজ সকাল থেকে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে উপজেলার সেনবাগ পৌরসভা চত্ত্বর সংলগ্ন পাইলট স্কুল মাঠে এসে উপস্থিত হয় উপজেলার ছাত্রলীগের নেতাকর্মিরা। পরে সেখান থেকে র‌্যালি শুরু করতে গেলে পতাকা হাতে নেওয়া কে কেন্দ্র পুলিশের উপস্থিতিতে ছাত্রলীগের দুই গ্রুপের নেতাকর্মিদের মাঝে বাকবিতণ্ডা এবং পরে হাতাহাতি শুরু হয়। একপর্যায়ে দুই পক্ষই ইট, বাঁশ নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে ছাত্রলীগের অন্তত ৩জন নেতাকর্মি আহত হয়। সেনবাগ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাজেদুল হক তানভীর বলেন, বর্তমানে সেনবাগ উপজেলা ছাত্রলীগের কোন কমিটি নেই। ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের অভিযোগ নাকচ করে দিয়ে তিনি বলেন,সংঘর্ষ হয়নি। নিজেদের মধ্যে একটু ভুল বোঝাবুঝি ও কথা কাটাকাটি হয়েছে। কোন নেতাদের মধ্যে নয়, আমাদের কর্মিরা-কর্মিরা একটু কথা কাটাকাটি হয়েছে। এটা একদম সিম্পল বিষয়। প্রোগ্রাম শেষ করে আপাতত সবাইকে সবার মত করে বিদায় করে দেওয়া হয়েছে। কি সমস্যা হয়েছে জানার জন্য এটা নিয়ে আমরা সন্ধ্যায় বসব।সেনবাগ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফিরোজ আলম রিগান বলেন, র‌্যালিতে জুনিয়রদের মধ্যে তর্কবিতর্ক নিয়ে ভুল বোঝাবুঝির জের ধরে হাতাহাতি হয়েছে। তবে এতে কেউ আহত হয়নি। এরপর সবাই যার যার অবস্থানে চলে যায়। ওই সময় আমি ঘটনাস্থলে ছিলাম না। এজন্য কার কার মধ্যে এই ঘটনা হয়েছে তা আমি বলতে পারছিনা।সেনবাগ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম মানিক বলেন, তেমন সিরিয়াস কেউ আহত হয়নি। নরমাল কতজন আহত আছে তা আমি বলতে পারবনা। আমি ঢাকা আছি। অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন,আলাদা আলাদা করছে আরকি। নেতৃত্বের লড়াই আরকি।এ বিষয়ে জানতে চাইলে সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী বলেন, সংঘর্ষ হয়নি। পতাকা কার হাতে থাকবে এটা নিয়ে ধাক্কাধাক্কি ও ঠেলাঠেলির ঘটনা ঘটেছে। ইটের টুকরের আঘাতে দুই একজন আহত আছে। আহতদের নাম ঠিকানা জানা নেই। এখন পরিস্থিতি শান্ত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ সমূহ
© সর্বস্বত্ব সংরক্ষিত- 2022 এ ওয়েব সাইটে প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Design & Development By Hostitbd.Com