মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৪৩ পূর্বাহ্ন
এইমাত্র পাওয়া সংবাদ :
Welcome To Our Website...
ব্রেকিং নিউজ :
নোবিপ্রবির ভারপ্রাপ্ত রেজিস্ট্রারের পদত্যাগ বেগমগঞ্জে কাপড়ের রঙ বেকারী পণ্যে ব্যবহার: ৫০ হাজার টাকা অর্থদন্ড শিল্প নগরী নরসিংদীতে সংবর্ধিত ডিআরআর ইলেক্ট ফেনীর অপু পরশুরামের মেয়র সাজেলের মামলায় যুবলীগ সভাপতি ইয়াসিন কারাগারে ফেনীতে মেয়াদোত্তীর্ণ ঔষুধ বিক্রি করায় ৪ ফার্মেসীকে জরিমানা ফেনীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালনে জেলা প্রশাসনের প্রস্তুতি সভা দাগনভূঞায় যুবলীগ নেতার বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ দাগনভূঞায় কাশেম-গোল আরা-রাকিন কল্যাণ ট্রাস্ট কতৃক শিক্ষা সামগ্রী বিতরণ সাংবাদিক শাহজালালের পিতার দাফন সম্পন্ন ফেনী ফালাহিয়ার মাওলানা আবদুল হাই হুজুরের দাফন সম্পন্ন

দাগনভূঞার রঘুনাথপুরে দুই দিনব্যাপী ইসলামী মহাসম্মেলন আসছেন মক্কা শরীফের খতীব

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৫ জানুয়ারী, ২০২৩
  • ৯০ বার পঠিত

প্রেস বিজ্ঞপ্তি
ফনীর দাগনভূঞা উপজেলার রঘুনাথপুর দারুল উলুম মহিউচ্ছুন্নাহ মাদরাসার উদ্যোগে ৯ম আন্তর্জাতিক ইসলামী মহাসম্মেলন আজ শুরু হচ্ছে। ৫ ও ৬ জানুয়ারি দুই দিনব্যাপী সম্মেলনের প্রথম দিন বৃহস্পতিবার দুপুর ২টা থেকে রাত ৯টা পর্যন্ত ওয়াজ করবেন মুফতী আহমদ উল্লাহ কাসেমী,মুফতী শামীম ইলিয়াছ বিন নাজেম,মুফতী শামীম মজুমদার ও মুফতী ইউসুফ কাসেমীসহ আরো অনেক ওলামায়ে কেরাম। দ্বিতীয় দিন শুক্রবার সকাল ৯টা থেকে জুমা পর্যন্ত সম্মেলনের কার্যক্রম চলবে। তবে ওইদিন সম্মেলনস্থলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ সরকারের মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আ ক ম মোজাম্মেল হক এমপি, সম্মেলনের প্রধান আকর্ষণ সৌদি আরবের মক্কা শরীফ মসজিদে রেফায়ী খতীব শায়েখ মুতাসিম বিল্লাহ রা’ফাত উপস্থিত থাকবেন। এছাড়াও উপস্থিত থাকবেন ফেনী-আসনের এমপি নিজাম উদ্দিন হাজারী,ফেনী-৩ আসনের এমপি লে.জেনারেল অব: মাসুদ উদ্দিন চৌধুরী,বাংলাদেশ পুলিশের সাবেক অতিরিক্ত মহাপরিদর্শক মো: মাহবুব হোসেন, আন্তর্জাতিক ক্বিরাত সংস্থার মহাসচিব শায়েখ সাদ সাইফুল্লাহ মাদানী। মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী ও মক্কা শরীফের খতীব ৬ জানুয়ারি শুক্রবার সকাল ১১টার দিকে ঢাকা থেকে হেলিকপ্টারযোগে সম্মেলনস্থলে পৌঁছার কথা রয়েছে। পরে প্রধান অতিথি তাঁর মূল্যবান বক্তব্যে রাখার পরে মক্কা শরীফের খতীব তার বয়ান পেশ করবেন। এরপরে দুপুরে তিনি জুমার নামাজের ইমামতি করবেন। এর আগে ধারাবাহিকভাবে সকাল ৯টা থেকে ওয়াজ করবেন আল্লামা মুফতী ওমর ফারুক সন্দিপী, শায়েখে ফরিদ উদ্দিন আল মোবারক ও আল্লামা খালেদ সাইফুল্লাহ। সম্মেলনে সভাপতিত্ব করবেন মাওলানা নুরুল্লাহ মুছাপুরী,সার্বিক পরিচালনায় রয়েছেন রঘুনাথপুর দারুল উলুম মহিউচ্ছুন্নাহ মাদরাসার মুহতামিম মাওলানা সালাহউদ্দীন জাহাঙ্গীর। তিনি জানান প্রতি বছর সম্মেলনের প্রধান আকর্ষণ সৌদি আরব থেকে আগত মক্কা শরীফের ইমাম সাহেবের পিছনে নামাজ আদায়ের জন্য ফেনীসহ বাহিরের জেলা থেকে হাজার হাজার ধর্মপ্রাণ আলেম ওলামা ও তৌহিদী জনতার ঢল নামে এখানে। এবারও তিনি আশঙ্কা করছেন সম্মেলনে লক্ষাধীক লোকের সমাগম ঘটবে। এ উপলক্ষে তিনি সম্মেলনের সার্বিক প্রস্তুতি সম্পূর্ণ করেছেন। দ্বীনের ছহীহ শিক্ষা গ্রহণ করার জন্য সম্মেলনে সকলের উপস্থিতি কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ সমূহ
© সর্বস্বত্ব সংরক্ষিত- 2022 এ ওয়েব সাইটে প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Design & Development By Hostitbd.Com