বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৩৫ পূর্বাহ্ন
এইমাত্র পাওয়া সংবাদ :
ফেনীতে চাহিদা বেড়েছে চার্জার ফ্যান ও আই পি এসের, সঙ্গে বেড়েছে দামও । । দাবদাহ থেকে পরিত্রাণ পেতে বৃষ্টির জন্য ফেনীর বিভিন্নস্থানে ইসতিসকার নামাজ আদায় । । একীভূত ব্যাংকে আমানতকারীদের অর্থ সম্পূর্ণ নিরাপদ থাকবে: বাংলাদেশ ব্যাংক । । রানা প্লাজা ট্র্যাজেডি: ছবির মাধ্যমে প্রিয়জনকে স্মরণ করলো নিহতদের পরিবারগুলো । । বেনজীর আহমেদের বিরুদ্ধে আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ অনুসন্ধানের অগ্রগতি জানিয়ে প্রতিবেদন দিতে দুর্নীতি দমন কমিশনকে (দুদক) হাইকোর্টের নির্দেশ । ।

ছাগলনাইয়ায় সরকারী প্রথমিক বিদ্যালয়ের ভবন উদ্বোধন করেন -শিরীন আখতার এমপি

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী, ২০২৩
  • ১৮৫ বার পঠিত

ছাগলনাইয়া প্রতিনিধি
ছাগলনাইয়া উপজেলার সিংহ নগর সরকরী প্রথমিক বিদ্যালয়ের ও পশ্চিম মধুগ্রাম সরকারী প্রথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন গতকাল বুধবার অনুষ্ঠিত হয়।সিংহ নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মো.সফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে জাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও ফেনী ১ আসনের সাংসদ শিরীন আখতার বলেন”শেখ হাসিনার হাতে থাকলে দেশ ” পথ হারাবেনা বাংলাদেশ ” উন্নয়নের সকল দ্বারা অব্যহত রাখতে আগামী জাতীয় সাংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে পুনরায় নির্বচিত করার আহবান জানান। তিনি আরো বলেন যারা জ্বলাও পোড়াও করে ক্ষমতায় আসতে চায় তাদের থেকে দেশকে রক্ষা করতে শেখ হাসিনার সরকার বদ্ধপরিকর তাই আপনারা সব সময় সজাগ থাকবেন। ডাঃ রফিক আহমেদের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, থানার তদন্ত কর্মকতা কাজী রফিকুল ইসলাম, ঘোপাল ইউনিয়নের চেয়ারম্যান মো.সেলিম ও ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক এফএম আজিজুল হক মানিক। এ সময় স্বাগত বক্তব্য রাখেন চট্টগ্রাম বিভাগীয় সাবেক স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আলা উদ্দিন মজুমদার, প্রধান শিক্ষক মো.রফিকুল হক। অপরদিকে পশ্চিম মধুগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যলায়ের শিক্ষক শাহানুর আলমের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মনিরুজ্জামান মোল্লা, জাসদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই, উপজেলা আ’লীগের দূর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক আব্দুররুপ ভূঁইয়া, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মোশাররফ হোসেন প্রমূখ।প্রাথমিক শিক্ষা উন্নয়ন কর্মসূচীর প্রকল্পে প্রায় কোটি টাকা ব্যয় করে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর সিংহনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও পশ্চিম মধুগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবন নির্মাণ করে।দুটি বাস্তবায়ন করেন এলজিইডি ছাগলনাইয়া।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ সমূহ
© সর্বস্বত্ব সংরক্ষিত- 2024 এ ওয়েব সাইটে প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Design & Development By Hostitbd.Com