মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন
এইমাত্র পাওয়া সংবাদ :
Welcome To Our Website...
ব্রেকিং নিউজ :
পরশুরাম উপজেলা পরিষদ নির্বাচনে ৯ জন মনোনয়ন ফরম জমা দাগনভূঞায় পরিবহন থামিয়ে চাঁদাবাজি , র‌্যাবের অভিযানে গ্রেপ্তার-৭ পরশুরামে গ্রামীণ সুবিধা বঞ্চিত মহিলাদের সেলাই মেশিন বিতরণ দাগনভূঁঞায় আমলাতান্ত্রিক জটিলতায় দখল ও দূষণে ময়লার ভাগাড়ে পরিণত দাদনা খাল দৈনিক নয়াপয়গাম’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভালুকায় বনভূমি রক্ষা গিয়ে ভুমি দস্যু হালিমের রোষানলে বিট কর্মকর্তা বারবার হামলার শিকার হয়ে দেশ ছাড়লেন আতিক ডিজিটাল প্রতারণার ভয়ংকর ফাঁদ পেতেছে কথিত জ্বীনের বাদশা হুজুর রাহাত নোমানী গুইমারা থানায় “বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ গ্যালারি” উদ্বোধন দাগনভূঞার দুধমুখা নার্সারিতে ফুলের হাসি

ফেনীতে ইসলামী আন্দোলনের জেলা সম্মেলন, সভাপতি নুরুল করিম, সম্পাদক একরামুল হক ভূঁঞা

  • আপডেট সময় : রবিবার, ২৯ জানুয়ারী, ২০২৩
  • ২৩৫ বার পঠিত

শহর প্রতিনিধি
ইসলামী আন্দোলন বাংলাদেশ ফেনী জেলা কমিটির ১৭তম সম্মেলন ফেনীর ঐতিহাসিক মিজান ময়দানে অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের জেলা সভাপতি মাওলানা নূরুল করিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক একরামুল হক ভূঁঞার সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংগঠনের কেন্দ্রীয় মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুস আহমদ। বিশেষ অতিথি ছিলেন সংগঠনটির কেন্দ্রীয় নেতা আলহাজ্ব জান্নাতুল ইসলাম, মাওলানা খলিলুর রহমান। আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফেনী জেলা জাতীয় পার্টির সভাপতি মোতাহের হোসেন চৌধুরী রাশেদ।সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে সংগঠনের কেন্দ্রীয় মহাসচিব মাওলানা ইউনুস আহমদ আওয়ামীলীগকে উদ্দেশ্য করে বলেন, জাতির স্বার্থ বিরোধী অনেক কাজ করেছেন। জনগণ জেগে উঠলে কতক্ষণ টিকে থাকবেন। তার আগেই এসব সংস্কার করুন। মানুষ বানর থেকে আসেনি, মানুষ হযরত আদম (আ.) থেকে এসেছে। বিদেশীদের খুশি করার জন্য অতীতে অনেকে চেষ্টা করেছে, তারা নিস্তার পায়নি। আপনারাও পাবেন না। শিক্ষা সিলেবাস থেকে বাজে বিতর্কিত বিষয়গুলো বাদ দিতে হবে।তিনি আরো বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ টাকার লোভে রাজনীতি করে না। বরং পকেটের টাকা খরচ করে রাজনীতি করে। সেজন্য কোন লোভ দেখিয়ে লাভ হবে না।বক্তব্য শেষে মহাসচিব সম্মেলনে আগামী ২০২৩-২৪ সালের জন্য ফেনী জেলা কমিটি ঘোষণা করেন। সভাপতি পদে মাওলানা নুরুল করিম, সহ-সভাপতি পদে মাওলানা গাজী একরামুল হক ভূঁঞা ও হাফেজ মাওলানা রফিকুল ইসলাম ভূঁঞা, সাধারণ সম্পাদক পদে একরামুল হক ভূঁঞা, যুগ্ম সম্পাদক পদে কে.এম বেলাল হোসেন পাটোয়ারী এবং মুফতি আব্দুর রহমান ফরহাদকে সাংগঠনিক সম্পাদক করে ছয় সদস্যের প্রাথমিক কমিটি ঘোষণা করা হয়। আগামী কয়েকদিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ সমূহ
© সর্বস্বত্ব সংরক্ষিত- 2024 এ ওয়েব সাইটে প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Design & Development By Hostitbd.Com