বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন
এইমাত্র পাওয়া সংবাদ :
ফেনীতে চাহিদা বেড়েছে চার্জার ফ্যান ও আই পি এসের, সঙ্গে বেড়েছে দামও । । দাবদাহ থেকে পরিত্রাণ পেতে বৃষ্টির জন্য ফেনীর বিভিন্নস্থানে ইসতিসকার নামাজ আদায় । । একীভূত ব্যাংকে আমানতকারীদের অর্থ সম্পূর্ণ নিরাপদ থাকবে: বাংলাদেশ ব্যাংক । । রানা প্লাজা ট্র্যাজেডি: ছবির মাধ্যমে প্রিয়জনকে স্মরণ করলো নিহতদের পরিবারগুলো । । বেনজীর আহমেদের বিরুদ্ধে আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ অনুসন্ধানের অগ্রগতি জানিয়ে প্রতিবেদন দিতে দুর্নীতি দমন কমিশনকে (দুদক) হাইকোর্টের নির্দেশ । ।

কোম্পানীগঞ্জে ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন

  • আপডেট সময় : রবিবার, ২৯ জানুয়ারী, ২০২৩
  • ২১৫ বার পঠিত

নোয়াখালী প্রতিনিধি
নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় আবদুল খালেক লন্ডনী ব্যাডমিন্টন টুনামেন্ট শুরু হয়েছে। (২৯ জানুয়ারি) সন্ধ্যার দিকে উপজেলার রামপুর ইউনিয়নের বামনী বাজার মাঠে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল।পরে খেলা পরিচালনা কমিটির সভাপতি এ.কে.এম সাহাব উদ্দিনের সভাপতিত্বে ও খেলা পরিচালনা কমিটির সদস্য আবু নাছের কচির সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জিরাজিস সালেকীন রিমন, রামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইকবাল বাহার চৌধুরী, ফেনীর সোনাগাজীর চরদরবেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুর ইসলাম ভুট্রো, কোম্পানীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ও মুছাপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম চৌধুরী আলী।বঙ্গবন্ধু সমাজকল্যাণ পরিষদের আয়োজন এই টুর্নামেন্টের মোট ১৪টি দল অংশগ্রহণ করছেন। উদ্বোধনী খেলায় অংশ গ্রহণ করে জাওয়াদ-জুয়ায়ের জুটি বনাম জারা ট্রেড ইন্টারন্যাশনাল জুটি। এতে জাওয়াদ-জুয়ায়ের জুটি বিজয়ী হয়। টুর্নামেন্টের দাতা সিরাজ উদ্দিন ও রফি উদ্দিন জসিম।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ সমূহ
© সর্বস্বত্ব সংরক্ষিত- 2024 এ ওয়েব সাইটে প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Design & Development By Hostitbd.Com