May 14, 2021, 7:44 pm

News Headline :
বাংলাদেশ স্কাউটস ফেনী সদর শাখার আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ছাগলনাইয়ায় অসহায় দুঃস্থ হতদরিদ্রের মাঝে সোহেল চৌধুরীর ঈদ সামগ্রী বিতরণ ছাগলনাইয়ার শুভপুরে আওয়ামীলীগ নেতার ১২০০ অসহায় ও হতদরিদ্রের মাঝে শাড়ি, লুঙ্গি বিতরণ ফুলগাজীতে আলহাজ্ব ওবায়দুল হক পাটোয়ারী ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ইফতার নিয়ে মহাসড়কে রোজাদারের অপেক্ষায় থাকেন মেয়র স্বপন মিয়াজী ফেনী পুলিশ প্রশাসনে ব্যাপক রদবদল আত্মমানবতার সেবায় সুবিধাবঞ্চিত শিশুদের পাশে পরশুরাম ইয়ুথ ফ্রেন্ডস ক্লাব সোনাগাজী পৌরসভার ৫হাজারের অধিক পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার কষ্টিপাথর ও পেশাগত বিরোধে খুন করা হয় পরশুরামের ইয়াছিনকে ঃ পুলিশ সুপার প্রায় দুইশতাধিক মুসল্লিদের অংশ গ্রহনে ঢাকা জেলা সমিতি ইতালীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল
কাস্টমস কর্মকর্তা কামরুজ্জামান’র দুর্নীতির বিরুদ্ধে ফেনীতে ব্যবসায়ী সংগঠনগুলোর সংবাদ সম্মেলন

কাস্টমস কর্মকর্তা কামরুজ্জামান’র দুর্নীতির বিরুদ্ধে ফেনীতে ব্যবসায়ী সংগঠনগুলোর সংবাদ সম্মেলন

 

 

 

নিজস্ব প্রতিনিধি:-ফেনী সদর সার্কেল কাস্টমস কর্মকর্তা মোঃ কামরুজ্জামান’র অনিয়ম-দুর্নীতি, হয়রানি ও ঘুষ বাণিজ্যের প্রতিবাদে ফেনীর ব্যবসায়ী সংগঠনগুলোর সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার দুপুরে শহরের বেস্ট ইন হোটেলে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, ফেনী জেলা ব্রিক ফিল্ড মালিক সমিতির সভাপতি মো. জাফর উদ্দিন।
এসময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন, শহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পারভেজুল ইসলাম হাজারী, ফেনী জেলা জুয়েলার্স মালিক সমিতির সভাপতি ইসমাইল হোসেন খোকন, ফেনী জেলা কমিউনিটি মালিক সমিতির সাধারণ সম্পাদক কেবিএম জাহাঙ্গীর আলম প্রমুখ। লিখিত বক্তব্যে ফেনী জেলা ব্রিক ফিল্ড মালিক সমিতির সভাপতি মো. জাফর উদ্দিন বলেন, ফেনীর সাধারণ ব্যবসায়ীরা অত্যন্ত বেদনার সাথে মিডিয়ার মাধ্যমে সংশ্লিষ্ট মহলকে জানাতে চায় যে, সরকারি নির্দেশনা মেনে ব্যবসায়ীরা আয়কর, ভ্যাট ও যাবতীয় কর নিয়মিত পরিশোধ করে আসছি। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ঘোষিত মিশন ও ভিশন পূরণের লক্ষ্যে বেসরকারি পর্যায় থেকে আমরা সরকারকে অব্যাহত সহায়তা করে চলেছি। কিন্তু দুঃখের সাথে জানাতে হচ্ছে যে, ফেনীর সদর সার্কেল কাস্টমস কর্মকর্তা মোঃ কামরুজ্জামান’র অসৌজন্যমূলক আচরণ, অনৈতিক চাপ প্রয়োগ, ব্যবসায়ীদের তুচ্ছ্য তাচ্ছিল্য করাসহ বিভিন্নভাবে ব্যবসায়ীদের হয়রানি করে আসছেন। তিনি বিভিন্ন উছিলায় উর্ধ্বতন কর্মকর্তাদের নাম ভাঙ্গিয়ে প্রায় সময় ব্যবসায়ীদের কাছে উপঢৌকন দাবী করেন। বিয়ে- জন্মদিন, বিবাহ বার্ষিকীসহ বিভিন্ন সরকারি বেসরকারি দিবসে অনৈতিকভাবে টাকার জন্য ব্যসায়ীদের চাপ প্রয়োগ করে আসছেন। ফেনীর ব্যবসায়ীগণ তাঁর এসব অন্যায় অবিচার মুখ বুঝে সহ্য করে আসায় তিনি আরোও বেপরোয়া হয়ে উঠেন। তাঁর হয়রানি, অনিয়ম-দুর্নীতি, ভয়ভীতি প্রদর্শন ও অনৈতিক চাপ প্রয়োগে ব্যবসায়ীরা অতিষ্ঠ। ফলে আজকের এই সংবাদ সম্মেলন’র মাধ্যমে দুর্নীতিপরায়ণ কর্মকর্তা মোঃ কামরুজ্জামান’র বিরুদ্ধে মুখ খুলতে ফেনীর ব্যবসায়ীরা বাধ্য হয়েছে। লিখিত বক্তব্যে মো. জাফর উদ্দিন প্রধানমন্ত্রী, অর্থমন্ত্রী, ফেনী-২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারী এমপি, জাতীয় রাজস্ব বোর্ড’র চেয়ারম্যান, ফেনী জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামানসহ সংশ্লিষ্ট সকলের দৃষ্টি আকর্ষণ করে বলেন, ফেনীর ব্যবসায়ীদের নির্বিঘেœ ব্যবসা করার সুবিধার্থে এবং সরকারের রাজস্ব খাতকে আরো গতিশীল করার লক্ষ্যে অসাধু কাস্টমস কর্মকর্তা মোঃ কামরুজ্জামানকে ফেনী থেকে শাস্তিমূলক বদলী করার বিকল্প নাই। তিনি ফেনীতে থাকলে সরকার যেমন রাজস্ব থেকে বঞ্চিত হবে তেমনি ফেনীর ব্যবসায়ীরাও ক্ষতিগ্রস্থ হবে। পাশাপাশি ঘুষ দুর্নীতির মাধ্যমে সরকারের বদনাম ছড়াবে।
সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন, ফেনী চেম্বার অব কমাসর্, ফেনী জেলা জুয়েলার্স মালিক সমিতি, ফেনী শহর ব্যবসায়ী সমিতি, ফেনী জেলা হার্ডওয়্যার মালিক সমিতি, ফেনী জেলা হোটেল রেস্তোরা মালিক সমিতি, ফেনী জেলা ব্র্রিক ফিল্ড মালিক সমিতি, ফেনী জেলা থাই অ্যালুমিনিয়াম মালিক সমিতি, ফেনী জেলা কমিউনিটি সেন্টার মালিক সমিতি, ফেনী জেলা সুইটস এন্ড বেকারী মালিক সমিতি, ফেনী জেলা করাত কল ও ফার্ণিচার মালিক সমিতির নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply




themesba-zoom1715152249
© All rights reserved © 2020 www.nayapaigam.com
Design & Developed BY Host R Web