শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন
এইমাত্র পাওয়া সংবাদ :
ফেনীতে গরমে চাহিদা বেড়েছে চার্জার ফ্যান ও আই পি এসের, সঙ্গে বেড়েছে দামও । । দাবদাহ থেকে পরিত্রাণ পেতে বৃষ্টির জন্য ফেনীর বিভিন্নস্থানে ইসতিসকার নামাজ আদায় । । কর ফাঁকি: আবদুল মোনেম গ্রুপের আমদানি-রপ্তানি স্থগিত করেছে এনবিআর । । 'হিন্দু-মুসলমান' ইস্যু এনে কি মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন মোদী? । । বৈধ পথে প্রবাসী আয় বাড়াতে প্রবাসীদের বিশেষ স্মার্ট কার্ড দেওয়ার সুপারিশ । । আশ্রয়প্রার্থীদের রুয়ান্ডায় নির্বাসনের পরিকল্পনা করছে যুক্তরাজ্য
ব্রেকিং নিউজ :
তীব্র গরমে সড়কে স্যালাইন-পানি হাতে ফেনী পৌর মেয়র ফেনীতে তীব্র তাপদাহে আইসক্রিম ও ঠান্ডা পানি হাতে সড়কে মেয়র মিয়াজী ফেনীর বিশিষ্ট শিক্ষাবিদ মাওলানা শামছুল হকের দাফন সম্পন্ন নবীন ওলামায়ে কেরামদেরকে সমাজের নেতৃত্ব গ্রহন করতে হবে —ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ফেনী ফেনীতে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস পালিত দাগনভূঞা প্রবাসী ফোরামের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালন ছাগলনাইয়ায় বৃষ্টি প্রার্থনায় সালাতুল ইসতেস্কা আদায় ছাগলনাইয়ার প্রতারণা মামলার আসামী পারভীন গ্রেফতার ফেনীতে বৃষ্টির জন্য নামাজে অঝোরে কাঁদলেন মুসল্লিরা আন্তর্জাতিক সাংবাদিক সংগঠন ই-প্রেস ক্লাব ও স্মার্ট বাংলাদেশ নেটওয়ার্কের অংশীদারিত্ব

আমি মরে গেলে উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা রতন দায়ী থাকবেন -আইনশৃঙ্খলা কমিটির সভায় ইউপি চেয়ারম্যান হোসেন

  • আপডেট সময় : রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩
  • ২০১ বার পঠিত

আলমগীর হোসেন
আমি মরে গেলে সোনাগাজী উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা জহিরুল হক রতন দায়ী থাকবে। তার সাথে আমার কোনো দ্বন্দ্ব নেই। ইউনিয়ন পরিষদ নির্বাচনে দল আমাকে নৌকা প্রতীক দিয়েছে তাকে দেয়নি। আমি নির্বাচনে জয়ী হয়ে আমার মত কাজ করছি। হঠাৎ করে সে আবারো ষড়যন্ত্র শুরু করছে। ২৯ এপ্রিল ইউনিয়নের বিভিন্ন স্থানে গিয়ে আমাকে গালিগালাজ করছে। হুমকি ধুমকি দিচ্ছে। আমাদের ৬নম্বর ওয়ার্ডের মেম্বার ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাহাঙ্গীর আলমের বাড়ীতে লোকজন নিয়ে হুমকি দিচ্ছে।পরিষদের পাশে এসেও আমার নাম ধরে বিভিন্ন ভাবে গালিগালাজ করছে উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা জহিরুল হক রতন। আমাকে মাইনাস করার জন্যও রতন এগুলো করছে।সে যাতে খালি মাঠে গোল দিতে পারে। সম্প্রতি লক্ষীপুরে সাবেক ছাত্রলীগ ও যুবলীগ নেতাকে হত্যা করা হয়েছে।আমিও তেমন আশংকায় আছি। শৃংখলা রক্ষায় আইনশৃঙ্খলা কমিটির সভায় আপনাদের সবাইকে জানিয়ে রাখছি। আমার যদি মৃত্যু হয় তবে তার জন্য দায়ী থাকবে উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা জহিরুল হক রতন।এবিষয়ে জহিরুল হক রতন বলেন,রাজনৈতিকভাবে ইউপি চেয়ারম্যানের সাথে আমার কোনো দ্বন্দ্ব নেই। তাই সমর্থন করেই আমি নির্বাচন থেকে সরে দাড়িয়েছি। তিনি এ বিষয়ে মন্তব্য করে অজ্ঞতার পরিচয় দিয়েছেন। আমি যদি তার বিরুদ্ধে এমন আচরণ করে থাকি তাহলে প্রমান দেখাক।এসময় তিনি আরো বলেন,বিগত নির্বাচনে আমার কারণে তাকে অনেক কষ্ট করতে হয়েছে।মানুষের ধারে ধারে যেতে হয়েছে তাই বিভিন্ন সময় তারই উসুল হিসেবে আমার উপর ক্ষেপে গিয়ে বিভিন্ন মন্তব্য করছেন।ইউপি চেয়ারম্যান এমএ হোসেন এ বিষয়ে বলেন, নিজের জীবনের নিরাপত্তা জন্য বিষয়টি আইনশৃঙ্খলা কমিটির সভায় উপস্থাপন করেছি। উপজেলা আওয়ামীলীগকেও অবগত করেছি। জেলা আওয়ামিলীগের সাথে কথা বলে প্রয়োজনে আইনগত ব্যবস্থা নেবো।উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন বলেন, মজলিশপুর ইউপি চেয়ারম্যান ও স্থানীয় ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক এমএ হোসেন মুঠোফোনের মাধ্যমে বিষয়টি জানিয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল হাসান জানান, মজলিশপুরের চেয়ারম্যান নিজ দলীয় লোকের বিষয়ে বক্তব্য দিয়েছেন।তিনি নিরাপত্তাহীনতায় আছেন। বিষয়টি দুঃখজনক। আশাকরি দ্রুত সময়ে তারা সমাধান করবে। এছাড়াও লিখিত অভিযোগ করলে তদন্তের মাধ্যমে আইনগত ব্যবস্থা নেয়া হবে।উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল হাসানের সভাপতিত্বে ৩০ এপ্রিল আইনশৃঙ্খলা কমিটির সভায় প্রধান অতিথি ছিলেন,ফেনী-৩ (সোনাগাজী-দাগনভূঞাঁ) আসনের সংসদ সদস্য লেঃ জেনারেল (অব) মাসুদ উদ্দিন চৌধুরী।বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন।এসময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি প্রফেসর মফিজুল হক, সাধারণ সম্পাদক পৌর মেয়র অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন,উপজেলা ভাইস চেয়ারম্যান সাখাওয়াতুল হক বিটু, সোনাগাজী মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ খালেদ হোসেন দাইয়্যান ইউনিয়নের চেয়ারম্যান ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ সমূহ
© সর্বস্বত্ব সংরক্ষিত- 2024 এ ওয়েব সাইটে প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Design & Development By Hostitbd.Com