শনিবার, ২৮ মে ২০২২, ০৫:৩৩ অপরাহ্ন

Notice :
Welcome To Our Website...
News Headline :
সোনাগাজীতে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট’র উদ্বোধন ফেনীতে টাকা আত্মসাতের মামলায় ব্যাংক কর্মকর্তা রাশেদের ৩০ বছর কারাদণ্ড পরশুরামে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ফেনীতে শব্দদূষণ নিয়ন্ত্রনে সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত ফেনীতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ফেনীতে পুলিশী বাধা উপেক্ষা করে ছাত্রদলের মিছিল দাগনভূঞায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফাইনাল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ফেনী আদালত প্রাঙ্গনে আইনজীবীদের কাছে ভোট চাইলেন ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন দাগনভুইয়ায় পেশাদার ৪ গরু চোর গ্রেফতার পরশুরামে হচ্ছে শেখ কামাল আইটি ট্রেনিং সেন্টার
সোনাগাজীর বগাদানায় যুবলীগ-ছাত্রলীগ নেতার নামে ধর্ষনচেষ্টার অভিযোগে মামলা

সোনাগাজীর বগাদানায় যুবলীগ-ছাত্রলীগ নেতার নামে ধর্ষনচেষ্টার অভিযোগে মামলা

 

 

 

সোনাগাজী প্রতিনিধি:-সোনাগাজী উপজেলার বগাদানা ইউনিয়নে যুবলীগ ও ছাত্রলীগ নেতার নামে ধর্ষন চেষ্টার অভিযোগে ২১শে জুন মামলা করেছে ভুক্তভোগী প্রবাসীর স্ত্রী। মামলা নং ১৩৮/২১।মামলার এজাহার সূত্রে জানা যায়, বগাদানা ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম প্রকাশ (শাকিল) ও ইউনিয়ন ছাত্রলীগের সদ্য ঘোষিত সভাপতি তারেক আবিদ আরাফাত গত ১৩ই জুন রাত ১০টার সময় বাদীর ঘরে ঘুমানোর জন্য গেলে বিদ্যুৎ না থাকার সুযোগে নদোনা গ্রামের প্রবাসী মোবারক হোসেনের অনুপস্থিতিতে তার ঘরে ডুকে স্ত্রী শাহানাজ আক্তারকে পরিকল্পিত ভাবে অস্ত্রের ভয় দেখিয়ে মুখ চেপে ধরে ধর্ষনের চেষ্টা করে শ্লীলতাহানি করে। এ সময় গৃহবধূ শাহনাজের শোর চিৎকারে তার স্বামী মোবারক, বাড়ীর বাসিন্দা বিবি ফাতেমা, ইমরান হোসেন, নাছিমা আক্তার সহ বাড়ীর লোকজন এগিয়ে এলে যুবলীগ নেতা শাকিল ও ছাত্রলীগ নেতা আরাফাত পালিয়ে যায়। এ ঘটনায় বাদীনি সোনাগাজী মডেল থানায় একটি অভিযোগ দিলেও পুলিশ কোন ব্যবস্থা নেয়নি। এরপর থেকে আসামীরা নানা ভাবে হুমকি দমকি দিতে থাকে।এ ঘটনায় ফেনীর নারী ও শিশু নির্যাতন আদালতে প্রবাসীর স্ত্রীকে ধর্ষনের চেষ্টার অভিযোগে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।২২শে জুন ইউনিয়ন ছাত্রলীগের কমিটি ঘোষণার পূর্বে তারেক আবিদ আরাফাত পাঠাগার বিষয়ক সম্পাদকের দায়িত্বে ছিলেন।
বাদীর আইনজীবি এডভোকট সাইফুল ইসলাম জানান, আদালত মামলাটি গ্রহন করে পিবিআইকে দ্রæত মামলাটি তদন্ত করে প্রতিবেদন জমা দিতে নিদেশ দেয়।সোনাগাজী উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল মোতালেব চৌধুরী রবিন জানান, আমাদের হাতে মামলার কপি আসেনি। কোনো অভিযোগ আসলে তা তদন্ত করে দোষী হলে আরাফাতের বিরুদ্ধে সাংগঠনিক ভাবে ব্যবস্থা নেওয়া হবে।সোনাগাজী উপজেলা যুবলীগের সভাপতি আজিজুল হক হিরণ জানান, তদন্ত পূর্বক দোষী হলে উপজেলা যুবলীগ তার (সাকিল) বিরুদ্ধে আগামী ১সপ্তাহের সাংগঠনিক ব্যবস্থা নেবে।পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশনের (পিবিআই) ফেনীর পরিদর্শক মোঃ শাহ আলম জানান, এমন একটি অভিযোগ হয়েছে শুনেছি। তবে এখনো আদালত থেকে মামলার কপি পাইনি।মামলায় অভিযুক্ত ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি তারেক আবিদ আরাফাত জানান, রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্য তাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে একটি মহল। তাছাড়া ঘটনার দিন অন্যত্র অবস্থান করার প্রমানও রয়েছে তাদের হাতে।

Please Share This Post in Your Social Media

Comments are closed.




themesba-zoom1715152249
© All rights reserved © 2022 www.nayapaigam.com
Design & Developed BY Host R Web