বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ন
এইমাত্র পাওয়া সংবাদ :
Welcome To Our Website...
ব্রেকিং নিউজ :
দাগনভূঞার দুধমুখা নার্সারিতে ফুলের হাসি নির্বাচনে না এসে বিএনপি যে ভুল করেছে তার খেসারত তাদের অনেকদিন দিতে হবে: কাদের ফেনীতে বিএনপি নেতা আলালের মায়ের দাফন সম্পন্ন। বিভিন আচার অনুষ্ঠানে সকলকে রাজনৈতিক বিরোধের উর্দ্ধে থাকার আহবান- নিজাম হাজারী এমপি ছাগলনাইয়া পশ্চিম শিলুয়ায় পোলট্রি খামারি হত্যার রহস্য উদঘাটন: গ্রেপ্তার ২ কুড়িগ্রামের নাগেশ্বরীতে ১৯৫ বোতল ইস্কাপ ও ফেন্সিডিলসহ মাদক সম্রাজ্ঞী আঞ্জুয়ারা গ্রেফতার ফেনী বালিগাঁও উচ্চ বিদ্যালয়ে বঙ্গবন্ধু জয়িতা কর্ণার উদ্বোধন ও অভিভাবক সমাবেশ ফেনীর ফতেহপুরে পুকুর রক্ষায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানায় অভিযোগ ফেনীতে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা ই-প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতার মায়ের রুহের মাগফেরাত কামনায় সিলেটে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ছাগলনাইয়ায় ফসলি জমির মাটি রক্ষায় কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন

নোয়াখালী ইমামকে মারধর করল হাসপাতাল মালিক, ভিডিও ভাইরাল

  • আপডেট সময় : সোমবার, ১ মে, ২০২৩
  • ২১৫ বার পঠিত

নোয়াখালী প্রতিনিধি
নোয়াখালী জেলা শহর মাইজদীতে মো. হাফিজ মাহমুদুল হাসান নামে একজন ইমামকে মারধর করেছেন বেসরকারি হাসপাতাল প্রাইম হসপিটালের চেয়ারম্যান শামিমা জাহান সুইটি।ইমামকে মারধরের একটি সিসিটিভি ফুটেজ সোমবার সকাল থেকে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। এর আগে, গতকাল রোববার বিকালে শহরের মাইজদী হাসপাতাল সড়কে একটি ফার্মেসিতে এ ঘটনা ঘটে।৪১ সেকেন্ডের ওই ভিডিওটিতে দেখা যায়, শামিমা জাহান সুইটি ফার্মেসিতে ঢুকে দাঁড়িয়ে প্রথমে ইমাম হাফিজ মাহমুদুল হাসানের সঙ্গে কথা বলছেন। এর একপর্যায়ে সুইটি ধীরে ধীরে ইমামের কাছে যান এবং কিছু বুঝে ওঠার আগেই ইমাম হাফিজ মাহমুদুল হাসানকে মারধর শুরু করেন। মারধর করতে করতে তাকে ফার্মেসির ভেতরে নিয়ে যান সুইটি।জানা যায়, রবিবার সকালে স্থানীয় হাজী নূর ইসলাম মসজিদের ইমাম জহুর নামাজের জন্য মসজিদ পরিষ্কার করছিলেন। সকাল সাড়ে ১০টার দিকে প্রাইম হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক ডা. মাহাবুবুর রহমান মসজিদের সামনে দিয়ে যাওয়ার সময় তার গায়ে ধুলো পড়ে এমন অভিযোগে ইমাম হাফিজকে গালমন্দ এবং একপর্যায়ে ব্যাপক মারধর করেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে। ওই ঘটনায় বিকালে পুনরায় মাহাবুবুর রহমানের স্ত্রী প্রাইম হসপিটালের চেয়ারম্যান শামিমা জাহান সুইটি হাসপাতালের সামনের ইসলাম ফার্মেসিতে গিয়ে ওই ইমামকে আবারও মারধর করেন।এ বিষয়টি জানতে একাধিক যোগাযোগ করা হলেও শামিমা জাহান সুইটিকে পাওয়া যায়নি।সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, অভিযুক্তদের পুলিশ থানায় নিয়ে আসলে তারা ভুক্তভোগীর সাথে বিষয়টি মিটমাট করে নেয়। ভুক্তভোগী ইমাম এ ঘটনায় মামলা করেনি। তারা নিজেরা নিজেরা বিষয়টি সমাধান করে নিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ সমূহ
© সর্বস্বত্ব সংরক্ষিত- 2024 এ ওয়েব সাইটে প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Design & Development By Hostitbd.Com