বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন
এইমাত্র পাওয়া সংবাদ :
Welcome To Our Website...
ব্রেকিং নিউজ :
দাগনভূঞার দুধমুখা নার্সারিতে ফুলের হাসি নির্বাচনে না এসে বিএনপি যে ভুল করেছে তার খেসারত তাদের অনেকদিন দিতে হবে: কাদের ফেনীতে বিএনপি নেতা আলালের মায়ের দাফন সম্পন্ন। বিভিন আচার অনুষ্ঠানে সকলকে রাজনৈতিক বিরোধের উর্দ্ধে থাকার আহবান- নিজাম হাজারী এমপি ছাগলনাইয়া পশ্চিম শিলুয়ায় পোলট্রি খামারি হত্যার রহস্য উদঘাটন: গ্রেপ্তার ২ কুড়িগ্রামের নাগেশ্বরীতে ১৯৫ বোতল ইস্কাপ ও ফেন্সিডিলসহ মাদক সম্রাজ্ঞী আঞ্জুয়ারা গ্রেফতার ফেনী বালিগাঁও উচ্চ বিদ্যালয়ে বঙ্গবন্ধু জয়িতা কর্ণার উদ্বোধন ও অভিভাবক সমাবেশ ফেনীর ফতেহপুরে পুকুর রক্ষায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানায় অভিযোগ ফেনীতে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা ই-প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতার মায়ের রুহের মাগফেরাত কামনায় সিলেটে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ছাগলনাইয়ায় ফসলি জমির মাটি রক্ষায় কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন

কোনো আপস মেনে নেয়া হবে না, সরকারের পদত্যাগ প্রশ্নে আর ছাড় নয় – মীর্জা ফখরুল

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৫ অক্টোবর, ২০২৩
  • ৭২ বার পঠিত

স্টাফ রিপোর্টার
বৃহস্পতিবার (৫ অক্টোবর) দুপুরে রোডমার্চের মাঝপথে ফেনীর মহিপালে এক পথসভায় বিএনপির মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর নেতা কর্মীদের উদ্দেশে বলেন তারেক রহমান ৮ হাজার মাইল দূর থেকে প্রতিদিন আমাদেরকে নির্দেশ দিচ্ছেন, পরিচালনা করছেন। তার কাছে আপনারা প্রতিজ্ঞা করেন যে, আপনারা আর ছাড় দেবেন না, কোনো আপস মেনে নেয়া হবে না।তিনি বলেন সরকার পতনের আন্দোলনে সারাদেশের মানুষ এক হয়েছে “কি মজা! এরা নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিতে চায় না।কারণ তারা জানে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিলে ১০টা আসনও পাবে না। সেজন্য ওরা গায়ের জোরে ক্ষমতায় টিকে থাকতে চায়। এখনো করছে এগুলো।রোডমার্চে আওয়ামী লীগের সন্ত্রাসীদের হামলার অভিযোগ করে তিনি বলেন এখানে আমাদের প্রয়াত নেতা ব্যারিস্টার মওদুদ আহমেদ সাহেবের স্ত্রী হাসনা মওদুদ বসে আছেন দেশ-বিদেশে অনেকে তাকে চিনেন এখানে আসার সময়ে ১৯টা গাড়ি ভেঙে দিয়েছে আওয়ামী সন্ত্রাসীরা। এখন শুনলাম এই হামলার ঘটনা ঘটেছে ওবায়দুল কাদের সাহেবের বাড়ির সামনে।আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্যের জবাবে তিনি বলেন গতকাল উনি কি বললেন শুনেছেন আপস হয়েছে। এদের তলে তলে আপস হয়। কার সাথে আপস হলো? কোথায় আপস হলো? এবার কেউ আপস করবে না।ফেনীর সন্তান চেয়ারপারসন খালেদা জিয়ার ওপর সরকারের নির্দয় আচরণের কথা তুলে ধরে মির্জা ফখরুল বলেন এই নেত্রী আজকে গণতন্ত্রের পতাকা তুলে ধরেছেন। সেই নেত্রী আমাদের মা আপনাদের মেয়ে। তিনি আজকে চিকিৎসার সুযোগ পান না। ডাক্তাররা বলেছেন তাকে দ্রুত বিদেশে চিকিৎসার জন্য পাঠাতে হবে। সাবেক প্রধানমন্ত্রী গণতন্ত্রের মা সম্পর্কে অবৈধ প্রধানমন্ত্রী যে ভাষায় কথা বলেছেন, তা নিয়ে বলার আমাদের ভাষা নাই। এই অবস্থা আমরা মেনে নিতে পারি না।সরকারের পদত্যাগ সংসদ বাতিল, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ও খালেদা জিয়ার মুক্তির দাবিতে যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে দুপুরে ফেনীর মহিপালে উড়াল সেতুর পাশে এই পথসভা হয়।ফেনী জেলা আহ্বায়ক শেখ ফরিদ বাহারের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক এম এ খালেক, গাজী হাবিবুলল্লাহ মানিক ও আনোয়ার হোসেন পাটোয়ারির সঞ্চালনায় পথসভায় দলের স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, মোহাম্মদ শাহজাহান, আবদুল আউয়াল মিন্টু, কেন্দ্রীয় নেতা জয়নুল আবদীন ফারুক, জয়নাল আবেদীন ভিপি জয়নাল,আবুল খায়ের ভুঁইয়া, হাসনা মওদুদ, কেন্দ্রীয় নেতা মাহবুব উদ্দিন খোকন, শহীদ উদ্দিন চৌধুরী ও রেহানা আখতার রানু প্রমুখ বক্তব্য রাখেন।পথসভা শেষে রোডমার্চ চট্টগ্রামের পথে রওনা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ সমূহ
© সর্বস্বত্ব সংরক্ষিত- 2024 এ ওয়েব সাইটে প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Design & Development By Hostitbd.Com