শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১৭ অপরাহ্ন
এইমাত্র পাওয়া সংবাদ :
Welcome To Our Website...

জামায়াতের সমাবেশ নিয়ে সিদ্ধান্ত জানাল

  • আপডেট সময় : শুক্রবার, ২৭ অক্টোবর, ২০২৩
  • ১৫৮ বার পঠিত

আওয়ামী লীগ ও বিএনপিকে অনুমতি দেওয়া হলেও জামায়াতকে সমাবেশের অনুমতি দেয়নি ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। শুক্রবার (২৭ অক্টোবর) ডিএমপির সভা শেষে সাংবাদিকদের জানানো হয়, রাজধানীতে জামায়াতকে মহাসমাবেশের অনুমতি দেওয়া হবে না।

শুক্রবার (২৭ অক্টোবর) রাতে ডিএমপির অতিরিক্ত কমিশনার ড. খ. মহিদ উদ্দিন জানান, ক্ষমতাসীন আওয়ামী লীগ ও প্রধান বিরোধী দল বিএনপিকে ২০ শর্তে তাদের পছন্দের জায়গায় সমাবেশের অনুমতি দেওয়া হয়েছে। আওয়ামী লীগ জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে এবং বিএনপি নয়াপল্টনে তাদের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ করবে।

এদিকে, শনিবার রাজধানীর শাপলা চত্বরে মহাসমাবেশ করার ঘোষণা দিয়ে রেখেছে জামায়াতে ইসলামী। সমাবেশ সফলভাবে সম্পন্ন করতে সহযোগিতা চেয়ে ডিএমপিকে চিঠিও দিয়েছিল তারা। তবে ডিএমপি আগেই জানিয়েছিল জামায়াতকে সমাবেশের অনুমতি দেওয়া হবে না।

ডিএমপি অনুমতি না দিলেও ২৮ অক্টোবর শাপলা চত্বরে মহাসমাবেশের কর্মসূচি সর্বাত্মকভাবে সফল করার জন্য দেশবাসীর প্রতি উদাত্ত আহ্বান জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমির ও সাবেক সংসদ সদস্য অধ্যাপক মুজিবুর রহমান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ সমূহ
© সর্বস্বত্ব সংরক্ষিত- 2024 এ ওয়েব সাইটে প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Design & Development By Hostitbd.Com