বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন
এইমাত্র পাওয়া সংবাদ :
Welcome To Our Website...
ব্রেকিং নিউজ :
দাগনভূঞার দুধমুখা নার্সারিতে ফুলের হাসি নির্বাচনে না এসে বিএনপি যে ভুল করেছে তার খেসারত তাদের অনেকদিন দিতে হবে: কাদের ফেনীতে বিএনপি নেতা আলালের মায়ের দাফন সম্পন্ন। বিভিন আচার অনুষ্ঠানে সকলকে রাজনৈতিক বিরোধের উর্দ্ধে থাকার আহবান- নিজাম হাজারী এমপি ছাগলনাইয়া পশ্চিম শিলুয়ায় পোলট্রি খামারি হত্যার রহস্য উদঘাটন: গ্রেপ্তার ২ কুড়িগ্রামের নাগেশ্বরীতে ১৯৫ বোতল ইস্কাপ ও ফেন্সিডিলসহ মাদক সম্রাজ্ঞী আঞ্জুয়ারা গ্রেফতার ফেনী বালিগাঁও উচ্চ বিদ্যালয়ে বঙ্গবন্ধু জয়িতা কর্ণার উদ্বোধন ও অভিভাবক সমাবেশ ফেনীর ফতেহপুরে পুকুর রক্ষায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানায় অভিযোগ ফেনীতে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা ই-প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতার মায়ের রুহের মাগফেরাত কামনায় সিলেটে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ছাগলনাইয়ায় ফসলি জমির মাটি রক্ষায় কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন

বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় দাবা প্রতিযোগিতায় জবি শিক্ষার্থী ইসাবার বাজিমাত

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৯২ বার পঠিত

জবি প্রতিনিধিঃ

বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশীপ তৃতীয় আসরে দাবায় চ্যাম্পিয়ন হয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ইসাবা মাসনুন। গতকাল চূড়ান্ত পর্বে গতকাল (১৪ সেপ্টেম্বর-২০২২) বুধবার (১৪ সেপ্টেম্বর) ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটি, বাংলাদেশ ক্যাম্পাসে আয়োজিত ফাইনাল ম্যাচে ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিকের দাবাড়ুকে হারিয়ে চ্যাম্পিয়ন হন তিনি। ইসাবা মাসনুন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের এমফিল ২০২১-২২ সেশনের শিক্ষার্থী।

এ উপলক্ষে ইসাবা মাসনুন আজ (১৫ সেপ্টেম্বর-২০২২) বৃহস্পতিবার উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক এবং ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দিন আহমদ এর সাথে তাদের কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ করেন। রেজিস্ট্রার, ক্রীড়া কমিটির সদস্য ও শারীরিক শিক্ষা কেন্দ্রের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মুজিববর্ষ ও সুবর্ণজয়ন্তী উপলক্ষে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে ১২৫টি বিশ্ববিদ্যালয়ের অংশগ্রহণে আয়োজিত হচ্ছে। ১১ সেপ্টেম্বর থেকে দাবা প্রতিযোগিতা শুরু হয়৷ ৪দিনব্যাপী এই প্রতিযোগিতায় দেশের ৩৩টি বিশ্ববিদ্যালয় থেকে ৯৬ জন দাবাড়ু অংশ নেন। ছেলে ও মেয়ে এই দুই ক্যাটাগরিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এর মধ্যে মেয়েদের ক্যাটাগরিতে ছিল ১৯টি বিশ্ববিদ্যালয়।
এই জয়ে ইসাবা মাসনুন যেমন আনন্দিত সাথে আনন্দ প্রকাশ করেছেন বিশ্ববিদ্যালয় সংশ্লিষ্ট সকল শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা এবং কর্মচারী।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ সমূহ
© সর্বস্বত্ব সংরক্ষিত- 2024 এ ওয়েব সাইটে প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Design & Development By Hostitbd.Com