October 20, 2020, 2:19 am

News Headline :
ফেনী ফুড এন্ড বøাড ব্যাংকিং পরিবার ১৫০ জন শ্রমজীবী মানুষের মাঝে খাবার বিতরণ সোনাগাজীতে বৃষ্টি হলে খুঁপড়ি ঘরে রাতে জেগে নির্ঘুম থাকতে হয় মুক্তিযোদ্ধার পরিবারকে মানববন্ধনে না যাওয়ায় সোনাগাজীতে মুক্তিযোদ্ধা কমান্ডারকে যুবলীগ নেতার হত্যার হুমকি ফেনীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের জন্মদিনে পুরস্কার বিতরণ ফুলগাজীতে বিদেশী মদ বিক্রেতা গ্রেফতার ফেনীতে ভ্রাম্যমান আদালতের অভিযানে দুই মাদকসেবীর কারাদন্ড পরশুরামে ভারত-বাংলাদেশ সীমান্তে মিলল দুই সহোদরের লাশ ফেনী সদরের কাজীরবাগে যুবকের চোখ উপড়ানো লাশ উদ্ধার জহিরিয়া ও ফেনী কোর্ট মসজিদের সাবেক খতিব মাওলানা আবুল কাশেমের দাফন সম্পন্ন ফুলগাজীতে আপন ভাতিজিকে ধর্ষন করেছেন জেঠা
আ’লীগের উপদেষ্টা পরিষদে জয়নাল হাজারী

আ’লীগের উপদেষ্টা পরিষদে জয়নাল হাজারী

 

নিজস্ব প্রতিনিধি :আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য হলেন ফেনীর জয়নাল হাজারী। এক সময়ের আলোচিত এই সংসদ সদস্যের উপদেষ্টা পরিষদের অন্তর্ভুক্তির খবর নিশ্চিত করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
জানা গেছে, প্রধানমন্ত্রীর ভারত সফর সামনে রেখে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, য্গ্মু-সাধারণ সম্পাদক আব্দুর রহমান, জাহাঙ্গীর কবির নানকসহ বেশ কয়েকজন সিনিয়র নেতা বুধবার গণভবনে গিয়ে তার সাথে সাক্ষাৎ করেন। এসময় জয়নাল হাজারীকে উপদেষ্টা পরিষদে অন্তর্ভুক্তির বিষয়টি চূড়ান্ত হয়। বেশ কিছুদিন ধরেই অসুস্থ ফেনীর এই সাবেক সংসদ সদস্য। গত সেপ্টেম্বরে জয়নাল হাজারীর চিকিৎসার জন্য ৪০ লাখ টাকা অনুদানও দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় তাকে ভালোভাবে চিকিৎসা করানোর পরামর্শ দেন প্রধানমন্ত্রী।জয়নাল হাজারী ১৯৮৪ সাল থেকে ২০০৪ সাল পর্যন্ত প্রায় বিশ বছরের বেশি সময় ধরে ফেনী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ছিলেন। জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-২ আসন থেকে ১৯৮৬, ১৯৯১ এবং ১৯৯৬ সালে তিনবার সাংসদ হিসেবে নির্বাচিত হন তিনি। ২০০১ সালের ১৭ আগস্ট যৌথবাহিনীর অভিযানের মুখে ফেনী থেকে দেশান্তরী হন একসময়ের দাপুটে আওয়ামীলীগ নেতা জয়নাল হাজারী। নানা বিতর্কিত কর্মকান্ডের অভিযোগে ২০০৪ সালে দল থেকে বহিষ্কৃত করা হয় হাজারীকে। ২০০৯ সালে মামলার স্তুপ নিয়ে দেশে ফিরেন। একেএকে সব মামলা থেকে অব্যাহতি পেলেও হারানো প্রভাব ফিরে পাননি। ২০১০ সাল থেকেই রাজধানীতে বসবাস করছেন। জয়নাল হাজারী ‘হাজারিকা প্রতিদিন’ নামে একটি দৈনিক পত্রিকা সম্পাদনা করেন।

Please Share This Post in Your Social Media

Comments are closed.




themesba-zoom1715152249
© All rights reserved © 2020 www.nayapaigam.com
Design & Developed BY Host R Web