বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন
এইমাত্র পাওয়া সংবাদ :
ফেনীতে গরমে চাহিদা বেড়েছে চার্জার ফ্যান ও আই পি এসের, সঙ্গে বেড়েছে দামও । । দাবদাহ থেকে পরিত্রাণ পেতে বৃষ্টির জন্য ফেনীর বিভিন্নস্থানে ইসতিসকার নামাজ আদায় । । কর ফাঁকি: আবদুল মোনেম গ্রুপের আমদানি-রপ্তানি স্থগিত করেছে এনবিআর । । 'হিন্দু-মুসলমান' ইস্যু এনে কি মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন মোদী? । । বৈধ পথে প্রবাসী আয় বাড়াতে প্রবাসীদের বিশেষ স্মার্ট কার্ড দেওয়ার সুপারিশ । । আশ্রয়প্রার্থীদের রুয়ান্ডায় নির্বাসনের পরিকল্পনা করছে যুক্তরাজ্য
ব্রেকিং নিউজ :
ফেনীতে তীব্র তাপদাহে আইসক্রিম ও ঠান্ডা পানি হাতে সড়কে মেয়র মিয়াজী ফেনীর বিশিষ্ট শিক্ষাবিদ মাওলানা শামছুল হকের দাফন সম্পন্ন নবীন ওলামায়ে কেরামদেরকে সমাজের নেতৃত্ব গ্রহন করতে হবে —ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ফেনী ফেনীতে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস পালিত দাগনভূঞা প্রবাসী ফোরামের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালন ছাগলনাইয়ায় বৃষ্টি প্রার্থনায় সালাতুল ইসতেস্কা আদায় ছাগলনাইয়ার প্রতারণা মামলার আসামী পারভীন গ্রেফতার ফেনীতে বৃষ্টির জন্য নামাজে অঝোরে কাঁদলেন মুসল্লিরা আন্তর্জাতিক সাংবাদিক সংগঠন ই-প্রেস ক্লাব ও স্মার্ট বাংলাদেশ নেটওয়ার্কের অংশীদারিত্ব ফুলগাজী জিএম হাট ৮টি চোরাই গরু উদ্ধার, গ্রেপ্তার ১

বাগেরহাট সরকারি পিসি কলেজের হোস্টেল থেকে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

  • আপডেট সময় : শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৫১৩ বার পঠিত

কামরুজ্জামান শিমুল বাগেরহাট জেলা প্রতিনিধি:

বাগেরহাটে এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বাগেরহাট সরকারি প্রফুল্ল চন্দ্র (পিসি) কলেজের হোস্টেল থেকে সুব্রত তরফদার (২৬) নামের ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়৷ গতকাল বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সন্ধায় হিন্দু হোস্টেলের চতুর্থ তলার ৪০৮ নম্বর রুম থেকে ওই শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার হয়।

নিহত সুব্রত তরফদার চিতলমারী উপজেলার হাসাবুনিয়া গ্রামের মৃত নির্মল তরফদারের ছেলে। তিনি হিসাববিজ্ঞান বিভাগের মাস্টার্স ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন।

কলেজ সূত্রে জানা গেছে, রুমের দরজা বন্ধ থাকায় অন্য শিক্ষার্থীদের সন্দেহ হয়। দরজা ভেঙে শিক্ষার্থীরা তাকে কাপড় দিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ফ্যানের সাথে ঝুলতে দেখে। তার রুম থেকে একটি বিয়ের এফিডেভিট কপি উদ্ধার করা হয়েছে।

বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান পুলিশ পরিদর্শক, এসএম আশরাফুল আলম বলেন, সরকারি প্রফুল্ল চন্দ্র কলেজের সুব্রত তরফদার নামের এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে৷ পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ সমূহ
© সর্বস্বত্ব সংরক্ষিত- 2024 এ ওয়েব সাইটে প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Design & Development By Hostitbd.Com