শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩২ অপরাহ্ন
এইমাত্র পাওয়া সংবাদ :
Welcome To Our Website...

ফেনী শর্শদি ও পাঁচগাছিয়া ইউনিয়নে নির্বাচনী গণসংযোগ ও পথসভা যাকে মন চায় তাকে ভোট দিবেন,তবুও কেন্দ্রে আসবেন-নিজাম হাজারী

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩
  • ৪৯ বার পঠিত

স্টাফ রিপোর্টার
‘প্রতিশ্রুতি দিতে চাই না,কারণ এতে আচরণ বিধি লঙ্ঘন হবে, তবে আমি নির্বাচিত হলে এ এলাকার সকল অসমাপ্ত কাজ সমাপ্ত করে দেব।অতীতেও কোনো জাল ভোট হয়নি এবারও হওয়ার কোনো সুযোগ নেই বলে মন্তব্য করেছেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-২ আসনের আওয়ামী লীগের প্রার্থী নিজাম উদ্দিন হাজারী।তিনি বলেন,ভোটকেন্দ্রে কেউ অতি উৎসাহী হয়ে বিশৃঙ্খলা করে ভোটে বাধা দেওয়ার চেষ্টা করলে তাদের বিরুদ্ধে নির্বাচন কমিশন কঠোর ব্যবস্থা নিবে। সকল ভোটারদের নির্বিঘ্নে ভোট দেওয়ার সুযোগ দিতে হবে। ভোট কেন্দ্রে সুন্দরভাবে নিয়ে আসার সুযোগ সৃষ্টি করে দিতে নেতাকর্মীদের প্রতি নির্দেশনা দেন তিনি।সোমবার (২৫ ডিসেম্বর) ফেনী সদর উপজেলার শর্শদি ও পাঁচগাছিয়া ইউনিয়নে নির্বাচনী গণসংযোগ ও পথসভায় তিনি এসব কথা বলেন।নিজাম হাজারী বলেন, ভোটকে কেন্দ্র করে কোনো বিশৃঙ্খলা সৃষ্টি হোক সেটা আমি চাই না।যারা দায়িত্বে আছে তাদের কর্তব্য হবে মানুষকে ভোট দিতে উৎসাহিত করা।ভোটকেন্দ্রে নিয়ে আসা।ভোটারদের উদ্দেশে তিনি বলেন,আপনার যাকে মন চায় তাকে ভোট দিবেন, তবুও ভোটকেন্দ্রে আসবেন।আওয়ামী লীগের নেতাকর্মীরা রিকশা ও গাড়িতে করে আপনাদের ভোটকেন্দ্রে নিয়ে আসবে।আবার নির্বিঘ্নে বাড়িতে পৌঁছে দেবে।একটি ভোট অনেক গুরুত্বপূর্ণ,কেউ ভোট নষ্ট করবেন না।বিএনপি নির্বাচনে না আসার প্রসঙ্গে তিনি বলেন, বিএনপি নির্বাচনে আসবে কিভাবে তাদের তারেক জিয়া লন্ডনে, খালেদা জিয়া কারাগারে। তাদের নেতৃত্ব দেওয়ার কেউ নেই, নির্বাচনে বিজয় অর্জন করতে পারবেনা জেনেই নির্বাচনে আসেনি।তিনি বলেন, শেখ হাসিনা দেশকে গড়ার জন্য কাজ করছেন। ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশে রূপান্তর করছেন। অন্যদিকে বিএনপি দেশকে ধ্বংসের পায়তারা করছে। তারা আগুন দিয়ে মানুষের জানমালের ক্ষতি করছে। এ দেশকে এগিয়ে নিতে শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় অধিষ্ঠিত করতে নৌকায় ভোট দেওয়ার আহবান জানান তিনি। এ উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে সকলকে নৌকায় ভোট দেওয়ার আহবান জানান তিনি।শর্শদি ইউনিয়নে পথসভার ফেনী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাস্টার আলী হায়দার,ফেনী সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপজেলা পরিষদের চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল,উপজেলা আওয়ামী লীগের সভাপতি করিম উল্লাহ বিকম,শর্শদি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জানে আলম ভূঞা,শর্শদি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হাশেম, সাধারণ সম্পাদক শফিকুর রহমান পাটোয়ারীসহ আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্রলীগসহ সাধারণ ভোটাররা স্বতঃস্ফূর্তভাবে অংশ নেন।ফেনী সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল জানান, ইতিমধ্যে প্রতিটি ইউনিয়নে কেন্দ্র কমিটির সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।আজ থেকে প্রার্থী নিজাম হাজারী নৌকার পক্ষে আনুষ্ঠানিকভাবে প্রচারণায় নামেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ সমূহ
© সর্বস্বত্ব সংরক্ষিত- 2024 এ ওয়েব সাইটে প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Design & Development By Hostitbd.Com