বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ১০:০৮ অপরাহ্ন

Notice :
Welcome To Our Website...
News Headline :
প্রভাষক উৎপল কুমার সরকারের হত্যার বিচারের দাবিতে ফেনীতে মানববন্ধন ছাগলনাইয়ায় ৩৭ লাখ টাকার বিপুল পরিমান ভারতীয় শাড়ি আটক, পিকআপ জব্দ ফেনীতে ৭ হাজার নিষিদ্ধ ‘ট্যাপেন্টাডল’ ট্যাবলেট সহ গ্রেফতার ১ ছাগলনাইয়ায় বাথানিয়া ১৩ বছরের কাঠমিস্ত্রীকে বলৎকারের অভিযোগে ৫০ হাজার টাকা জরিমানা ছাগলনাইয়ার আবদুল হক চৌধুরী ডিগ্রি কলেজের অধ্যক্ষের একগোয়ামীতে হুমকির মুখে ৩০ শিক্ষার্থীর জীবন ফুলগাজী জিএম হাটে বৃক্ষরোপন কর্মসুচী অনুষ্ঠিত ছাগলনাইয়ায় আধুনিক প্রদ্বতিতে কার্প জাতীয় মাছের সাথে দেশীয় ছোটমাছ চাষের প্রশিক্ষণ অনুষ্ঠিত সোনাগাজী সার্কেল অফিস পরিদর্শনে অতিরিক্ত ডিআইজি দাগনভূঞায় স্কুল ছাত্রী হত্যায় আটক স্বপনের আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান পরশুরামে আন্তর্জাতিক মাদক বিরোধী দিবস উপলক্ষে র‌্যালি আলোচনা সভা ও পুরস্কার বিতরণ

ত্রিশালে প্রাথমিক বিদ্যালয়ের জায়গা দখল করে ভবন নির্মাণ

 

স্টাফ রিপোর্টার: ময়মনসিংহের ত্রিশাল উপজেলার গুজিয়াম ১৫০ নং ধনিয়ার চালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জায়গা দখল করে ভবন নির্মাণ করা হচ্ছে বলে অভিযোগ উঠেছে। স্কুলের জমি দাতার ছেলেরা মিলে ঐ বিদ্যালয়ের জায়গা দখল করে ভবন নির্মাণ করছেন বলে স্হানীয়দের মধ্যে ক্ষোভ দেখা দিয়েছে। নাম প্রকাশ না করে একজন বলেন, কদ্দুস ফকির ধনিয়ার চালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নামে তিনটি দাগে মোট ৫২ শতক জমি গুজিয়াম ধনিয়ার চালা প্রাথমিক বিদ্যালয়ের পক্ষে ডেপুটি কমিশনার ময়মনসিংহ বরাবর লিখে সাবকাবলা দলিল করে দেয়। দাগ নাম্বার হলো ৩২৬৪,৩২৬০,৩২৬২ এখন তারা কি করে জমি দখল করে বসত বাড়ি নির্মাণ করে।

এ বিষয়ে জানতে চাইলে জমি দাতার ছেলে সেলিম বলেন, আমার বাবা স্কুলের নামে জমি দিয়েছে আমরা জানি আমরা স্কুলের জায়গায় ঘর করছি সত্য, আমরা স্কুলের সাথে এ ওয়াজ করে ঘর নির্মাণ করছি।

এ ব্যাপারে স্কুলের প্রধান শিক্ষক মফিজুল ইসলাম বলেন, এওয়াজ এর ঘটনা সত্য নয়, উনারা স্হানীয় প্রভাব খাটিয়ে স্কুলের জায়গায় বহুতল ভবনের কাজ শুরু করেছে। আমি উপজেলা শিক্ষা অফিসার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছি । অভিযোগের বৃত্তিতে সহকারী শিক্ষা অফিসার দেলুয়ার হোসেন স্কুল পরিদর্শন করে গিয়েছেন।

স্কুলের সাবেক সভাপতি শাহাবুদ্দিন ফকির বলেন যে ঘরটি নির্মাণ করা হচ্ছে তাহা হলো স্কুলের জায়গা। তবে শুনেছি তারা নাকি স্কুলের সাথে এ ওয়াজ করেছে।

উপজেলা শিক্ষা অফিসার মোশাররফ হোসেন খান মুঠোফোনে বলেন আমরা প্রধান শিক্ষকের কাছ থেকে অভিযোগ পেয়েছি এবং সহকারী শিক্ষা কর্মকর্তাকে তদন্তের জন্য পাঠিয়েছি পরে বিস্তারিত বলা যাবে।

Please Share This Post in Your Social Media

Comments are closed.




themesba-zoom1715152249
© All rights reserved © 2022 www.nayapaigam.com
Design & Developed BY Host R Web