শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন
এইমাত্র পাওয়া সংবাদ :
ছাগলনাইয়ায় মাঠ থেকে গরু আনতে গিয়ে বজ্রপাতে নিহত দুইজন শিক্ষার্থী । । মধ্যরাত থেকে মাছ ধরায় নিষেধাজ্ঞা শুরু, ঢাকায় পৌছালো ১০০ মেট্রিক টন ইলিশ । । বিএনপি নেতারা মানসিক ট্রমায় ভুগছেন, সে কারণে আবলতাবল বলছেন : ওবায়দুল কাদের । । হাল চাষের জন্য ন্যূনতম হলেও গরু দরকার হয়। ছাগল দিয়ে চাষ হয় না: কর্নেল (অব:) অলি আহমদ । । ক্রিকেট: সিরিজের পর যুক্তরাষ্ট্রের বিপক্ষে প্রস্তুতি ম্যাচও খেলবে বাংলাদেশ । । ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসিকে বহনকারী হেলিকপ্টার দু'র্ঘ'টনা'র কবলে পতিত । ।
ব্রেকিং নিউজ :
গাইবান্ধায় জোড় পূর্বক জমি বেদখলের চেষ্টায় মারপিট । আহত ৩ চেয়ারম্যান একরাম হত্যার, একদশক বছর ফাঁসি ১৭ আসাম এর হদিস পাচ্ছে না পুলিশ ফেনীতে পাসের হার ৭৭.৬৫%, জিপিএ-৫ -১৩১৮ জন, শীর্ষে ছাগলনাইয়া। ইয়াছিনের নিথর দেহ, রাস্তায় পড়ে ছিলো সবাই ব্যস্ত ভিডিওতে ধর্ষণ ও ভ্রূণ-হত্যা মামলায় সোনাগাজী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইকবাল হাসান বিজয় গ্রেপ্তার। আজ ৮ মে বিশ্ব গাধা দিবস বিষ খেয়ে আত্নহত্যা, ধূম্রজাল তৈরির পায়তারা কাল বৈশাখী ঝড়ে ফেনীতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গাছ পড়ে যান চলাচল বন্ধ আন্তর্জাতিক গণমাধ্যম ই-প্রেস টিভি’ র বাংলাদেশ কার্যক্রম আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা ফেনীতে ২ টি হাসপাতাল-ডায়াগনস্টিক সেন্টারের কার্যক্রম ও ১টির অস্ত্রোপাচার বন্ধের নির্দেশ

ফেনীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

  • আপডেট সময় : বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩
  • ২৫৮ বার পঠিত

শহর প্রতিনিধি
ফেনী জেলা আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।গতকাল মঙ্গলবার সকালে জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এ কে শহীদ উল্লাহ খোন্দকারের সঞ্চালনায় সভায় ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) অ্যাডভোকেট হাফেজ আহম্মেদ বলেন, সরকারের বিরুদ্ধে বিএনপি ও জামায়েত এবং কিছু বুদ্ধিজীবী দেশ-বিদেশে ষড়যন্ত্র করছেন। দেশের উন্নয়ন ব্যাহত করতে তারা এ ষড়যন্ত্রের পাঁয়তারা কারে যাচ্ছে।আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনকে ঐক্যবদ্ধ থেকে সব অপশক্তি রুখে দেওয়ার জন্য মাঠে থাকার আহ্বান জানান তিনি।এসময় আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাস্টার আলী হায়দার, যুগ্ম-সাধারণ সম্পাদক আবদুল করিম,সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক করিম উল্লাহ আজাদ, জেলা ছাত্রলীগের সভাপতি তোফায়েল আহমেদ তপু প্রমুখ।এছাড়া আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল বাশার মজুমদার তপন, কোষাধ্যক্ষ কে বি এম জাহাঙ্গীর আলম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মোস্তফা হোসেন, আই বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শাহজান সাজু, সাংগঠনিক সম্পাদক ফরিদ হাজারী ও মামুনুর রশীদ মিলন, পৌর আওয়ামী লীগের সভাপতি আইনুল কবির শামীম, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি করিম উল্লাহ, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল, জেলা যুবলীগের সভাপতি ও দাগনভূঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবির রতন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক চৌধুরী আহমেদ রিয়াদ আজিজ রাজিব, জেলা তাঁতী লীগের যুগ্ম-আহ্বায়ক অনিল নাথ, স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক জিয়াউল হক, যুগ্ম আহ্বায়ক শম্ভু বৈষ্ণব, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুর করিম জাবেদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ সমূহ
© সর্বস্বত্ব সংরক্ষিত- 2024 এ ওয়েব সাইটে প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Design & Development By Hostitbd.Com