মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন
এইমাত্র পাওয়া সংবাদ :
ছাগলনাইয়ায় মাঠ থেকে গরু আনতে গিয়ে বজ্রপাতে নিহত দুইজন শিক্ষার্থী । । মধ্যরাত থেকে মাছ ধরায় নিষেধাজ্ঞা শুরু, ঢাকায় পৌছালো ১০০ মেট্রিক টন ইলিশ । । বিএনপি নেতারা মানসিক ট্রমায় ভুগছেন, সে কারণে আবলতাবল বলছেন : ওবায়দুল কাদের । । হাল চাষের জন্য ন্যূনতম হলেও গরু দরকার হয়। ছাগল দিয়ে চাষ হয় না: কর্নেল (অব:) অলি আহমদ । । ক্রিকেট: সিরিজের পর যুক্তরাষ্ট্রের বিপক্ষে প্রস্তুতি ম্যাচও খেলবে বাংলাদেশ । । ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসিকে বহনকারী হেলিকপ্টার দু'র্ঘ'টনা'র কবলে পতিত । ।
ব্রেকিং নিউজ :
ঘূর্ণিঝড় “রিমাল” এর ক্ষয়ক্ষতি রোধে প্রস্তুত সোনাগাজী উপজেলা প্রশাসন গাইবান্ধায় জোড় পূর্বক জমি বেদখলের চেষ্টায় মারপিট । আহত ৩ চেয়ারম্যান একরাম হত্যার, একদশক বছর ফাঁসি ১৭ আসাম এর হদিস পাচ্ছে না পুলিশ ফেনীতে পাসের হার ৭৭.৬৫%, জিপিএ-৫ -১৩১৮ জন, শীর্ষে ছাগলনাইয়া। ইয়াছিনের নিথর দেহ, রাস্তায় পড়ে ছিলো সবাই ব্যস্ত ভিডিওতে ধর্ষণ ও ভ্রূণ-হত্যা মামলায় সোনাগাজী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইকবাল হাসান বিজয় গ্রেপ্তার। আজ ৮ মে বিশ্ব গাধা দিবস বিষ খেয়ে আত্নহত্যা, ধূম্রজাল তৈরির পায়তারা কাল বৈশাখী ঝড়ে ফেনীতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গাছ পড়ে যান চলাচল বন্ধ আন্তর্জাতিক গণমাধ্যম ই-প্রেস টিভি’ র বাংলাদেশ কার্যক্রম আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা

ফেনীতে বাল্যবিবাহ প্রতিরোধ কমিটির পর্যালোচনা সভা

  • আপডেট সময় : রবিবার, ২১ মে, ২০২৩
  • ২৪৭ বার পঠিত

শহর প্রতিনিধি
ফেনীতে বাল্যবিবাহ প্রতিরোধ প্রকল্প ও জেলা বাল্যবিবাহ প্রতিরোধ কমিটির বার্ষিক অগ্রগতি পর্যালোচনা সভা অনুষ্ঠিত।গতকাল রবিবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ফেনী অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক মো:মাসুদুর রহমান এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন ফেনীর জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ -উল হাসান। অনুষ্ঠানের প্রধান অতিথি বলেন বাল্যবিবাহ প্রতিরোধে সরকারের সহযোগী হিসেবে ফেনীতে বেসরকারি উন্নয়ন সংস্থা ইপসা কাজ করছে।জেলা বাল্যবিবাহ প্রতিরোধ কমিটির সদস্য হিসেবে ইপসা বেশ কিছু কার্যক্রম এ জেলায় ইতোমধ্েয সম্পন্ন করেছেন।গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জাতীয় কর্মপরিকল্পনা ২০১৮-২০৩০ বাস্তবায়নে ইপসার কার্যক্রম সত্িযই প্রশংসা পাওয়ার যোগ্য।তিনি আরো বলেন জাতীয় কর্মপরিকল্পনার আলোকে ফেনী জেলার জন্য বাল্যবিবাহ নিরোধ পরিকল্পনা প্রণয়ন ও অনুমোদন এ মাসে সম্পন্ন করা হবে। এসময় প্রকল্প ও জেলা কমিটির কাজের বার্ষিক অগ্রগতি উপস্থাপন করেন ইপসার জেলা সমন্বয়কারী সাজেদুল আনোয়ার ভূঞা।এসময় কমিটির সদস্যগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ সমূহ
© সর্বস্বত্ব সংরক্ষিত- 2024 এ ওয়েব সাইটে প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Design & Development By Hostitbd.Com