মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:২২ অপরাহ্ন
এইমাত্র পাওয়া সংবাদ :
ছাগলনাইয়ায় মাঠ থেকে গরু আনতে গিয়ে বজ্রপাতে নিহত দুইজন শিক্ষার্থী । । মধ্যরাত থেকে মাছ ধরায় নিষেধাজ্ঞা শুরু, ঢাকায় পৌছালো ১০০ মেট্রিক টন ইলিশ । । বিএনপি নেতারা মানসিক ট্রমায় ভুগছেন, সে কারণে আবলতাবল বলছেন : ওবায়দুল কাদের । । হাল চাষের জন্য ন্যূনতম হলেও গরু দরকার হয়। ছাগল দিয়ে চাষ হয় না: কর্নেল (অব:) অলি আহমদ । । ক্রিকেট: সিরিজের পর যুক্তরাষ্ট্রের বিপক্ষে প্রস্তুতি ম্যাচও খেলবে বাংলাদেশ । । ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসিকে বহনকারী হেলিকপ্টার দু'র্ঘ'টনা'র কবলে পতিত । ।
ব্রেকিং নিউজ :
চেয়ারম্যান একরাম হত্যার, একদশক বছর ফাঁসি ১৭ আসাম এর হদিস পাচ্ছে না পুলিশ ফেনীতে পাসের হার ৭৭.৬৫%, জিপিএ-৫ -১৩১৮ জন, শীর্ষে ছাগলনাইয়া। ইয়াছিনের নিথর দেহ, রাস্তায় পড়ে ছিলো সবাই ব্যস্ত ভিডিওতে ধর্ষণ ও ভ্রূণ-হত্যা মামলায় সোনাগাজী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইকবাল হাসান বিজয় গ্রেপ্তার। আজ ৮ মে বিশ্ব গাধা দিবস বিষ খেয়ে আত্নহত্যা, ধূম্রজাল তৈরির পায়তারা কাল বৈশাখী ঝড়ে ফেনীতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গাছ পড়ে যান চলাচল বন্ধ আন্তর্জাতিক গণমাধ্যম ই-প্রেস টিভি’ র বাংলাদেশ কার্যক্রম আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা ফেনীতে ২ টি হাসপাতাল-ডায়াগনস্টিক সেন্টারের কার্যক্রম ও ১টির অস্ত্রোপাচার বন্ধের নির্দেশ পিপাসার্ত শ্রমজীবি মানুষের পাশে ফেনী লিও ক্লাব

ফেনীতে ২ টি হাসপাতাল-ডায়াগনস্টিক সেন্টারের কার্যক্রম ও ১টির অস্ত্রোপাচার বন্ধের নির্দেশ

  • আপডেট সময় : মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪
  • ১৯ বার পঠিত

ফেনীতে ২ টি হাসপাতাল-ডায়াগনস্টিক সেন্টারের সকল কার্যক্রম ও ১টির অস্ত্রোপাচার বন্ধের নির্দেশ দিয়েছেন জেলা স্বাস্থ্য বিভাগ।মঙ্গলবার (৩০ এপ্রিল) শহরের বিভিন্ন হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে লাইসেন্স না থাকা সহ অনিয়মের দায়ে সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সজীব তালুকদারের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত মাধ্যমে এ নির্দেশনা দেয়া হয়।এর মধ্যে লাইসেন্স না থাকায় নিরাময় ডায়াগনস্টিক সেন্টারকে ৫ হাজার টাকা জরিমানা এবং সকল কার্যক্রম বন্ধ রাখার নির্দেশ প্রদান করা হয়।মেডিল্যাব হাসপাতালকে বিভিন্ন অনিয়মের কারণে অস্ত্রোপচার কার্যক্রম বন্ধ রাখার নির্দেশ এবং ২০ হাজার টাকা জরিমানা ও অত্র প্রতিষ্ঠানকে যাবতীয় অনিয়ম সংশোধনের জন্য নির্দেশ দেয়া হয়।এছাড়া আল মদিনা হাসপাতাল পরিদর্শন করে লাইসেন্স না থাকায় কার্যক্রম বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়।যদি অভিযানকালে সেটির কার্যক্রম বন্ধ পাওয়া যায়।এসময় উপস্থিত ছিলেন সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা.মো:ইমাম হোসেন ও ডা.মির্জা মিনহাজুল ইসলাম এবং ফেনী সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা.তানভীর আহমেদ রাফসান প্রমূখ।ফেনীর সিভিল সার্জন ডা. মো শিহাব উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান,স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা মোতাবেক অনিবন্ধিত /লাইসেন্স বিহীন বিভিন্ন ক্লিনিক/হাসপাতাল/ডায়াগনস্টিক/ ব্লাড ব্যাংক প্রতিষ্ঠানে এ পরিদর্শন অভিযান চলমান থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ সমূহ
© সর্বস্বত্ব সংরক্ষিত- 2024 এ ওয়েব সাইটে প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Design & Development By Hostitbd.Com