সোমবার, ২০ মে ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন
এইমাত্র পাওয়া সংবাদ :
ছাগলনাইয়ায় মাঠ থেকে গরু আনতে গিয়ে বজ্রপাতে নিহত দুইজন শিক্ষার্থী । । মধ্যরাত থেকে মাছ ধরায় নিষেধাজ্ঞা শুরু, ঢাকায় পৌছালো ১০০ মেট্রিক টন ইলিশ । । বিএনপি নেতারা মানসিক ট্রমায় ভুগছেন, সে কারণে আবলতাবল বলছেন : ওবায়দুল কাদের । । হাল চাষের জন্য ন্যূনতম হলেও গরু দরকার হয়। ছাগল দিয়ে চাষ হয় না: কর্নেল (অব:) অলি আহমদ । । ক্রিকেট: সিরিজের পর যুক্তরাষ্ট্রের বিপক্ষে প্রস্তুতি ম্যাচও খেলবে বাংলাদেশ । । ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসিকে বহনকারী হেলিকপ্টার দু'র্ঘ'টনা'র কবলে পতিত । ।
ব্রেকিং নিউজ :
ফেনীতে পাসের হার ৭৭.৬৫%, জিপিএ-৫ -১৩১৮ জন, শীর্ষে ছাগলনাইয়া। ইয়াছিনের নিথর দেহ, রাস্তায় পড়ে ছিলো সবাই ব্যস্ত ভিডিওতে ধর্ষণ ও ভ্রূণ-হত্যা মামলায় সোনাগাজী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইকবাল হাসান বিজয় গ্রেপ্তার। আজ ৮ মে বিশ্ব গাধা দিবস বিষ খেয়ে আত্নহত্যা, ধূম্রজাল তৈরির পায়তারা কাল বৈশাখী ঝড়ে ফেনীতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গাছ পড়ে যান চলাচল বন্ধ আন্তর্জাতিক গণমাধ্যম ই-প্রেস টিভি’ র বাংলাদেশ কার্যক্রম আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা ফেনীতে ২ টি হাসপাতাল-ডায়াগনস্টিক সেন্টারের কার্যক্রম ও ১টির অস্ত্রোপাচার বন্ধের নির্দেশ পিপাসার্ত শ্রমজীবি মানুষের পাশে ফেনী লিও ক্লাব তীব্র গরমে সড়কে স্যালাইন-পানি হাতে ফেনী পৌর মেয়র

সাংবাদিক কন্যা মেহেক এর জন্মদিন পালিত

  • আপডেট সময় : বুধবার, ১৭ জানুয়ারী, ২০২৪
  • ১৩৩ বার পঠিত

ডেক্স রিপোর্ট

আন্তর্জাতিক সাংবাদিক সংগঠন ই-প্রেস ক্লাবের কার্যনির্বাহী সদস্য, সিলেট বিভাগীয় প্রধান ও ই-প্রেস নিউজের নির্বাহী সম্পাদক সাংবাদিক মাসুদ লস্কর এর মেয়ে মেহেক এর জন্মদিন পালন করা হয়েছে।
বুধবার সন্ধ্যা ৭’৩০ মিনিটের সময় ক্ষুদ্র পরিসরে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নারী উদ্যোক্তা ও সাংবাদিক চাঁদ সুলতানা চৌধুরী সাবানা, সাংবাদিক শাহ-আলম হৃদয়, মেহেকের বড় ফুফি শাহীনা বিলকিস পপি সহ বেশ কিছু শুভাকাঙ্ক্ষী।
জানতে চাইলে মেহেকের বাবা সাংবাদিক মাসুদ লস্কর প্রতিবেদককে বলেন, আমাদের ইসলামী দৃষ্টিতে জন্মদিন পালন করা অনুচিত, কিন্তু মেয়ের আব্দার তাই না করেও পারিনি। কাজেই ক্ষুদ্র পরিসরে এ আয়োজন।
জানা যায় মেহেকের( ০৫) পঞ্চম জন্ম বার্ষিকী উপলক্ষে তার উত্তরোত্তর সফলতা কামনায় মসজিদে মিলাদ ও দোয়া বাদ ঘরোয়া পরিবেশে জন্মদিনের কেক কেটে শুভেচ্ছা জানিয়ে উপস্থিত সকলকে মিষ্টিমুখ করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ সমূহ
© সর্বস্বত্ব সংরক্ষিত- 2024 এ ওয়েব সাইটে প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Design & Development By Hostitbd.Com