বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন
এইমাত্র পাওয়া সংবাদ :
বৃহস্পতিবার (৯ মে) শুরু হচ্ছে হজ ফ্লাইট। ৬ ঘণ্টা আগে হজ ক্যাম্পে উপস্থিত থাকতে হবে: সিনিয়র সহকারী সচিব মুহা. আবু তাহের, ধর্ম মন্ত্রণালয় । । দেশের অর্থনীতিতে মধ্যপ্রাচ্যের সংঘাতের প্রভাব আসতে পারে: প্রধানমন্ত্রী । । দেশের ৮টি বিভাগে আগামী ৭২ ঘণ্টায় কালবৈশাখী হতে পারে বলে সতর্কবার্তা জারি করেছে আবহাওয়া অধিদপ্তর । । ফেনীর ফুলগাজীতে উচ্ছ্বাসহীন পরিবেশে ভোট, ভোটারের উপস্থিতি অতি নগন্য । । ফুলগাজীতে জাল ভোট দিতে গিয়ে আটক ১১ । । ধর্ষণ ও ভ্রূণ হত্যা মামলায় সোনাগাজী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইকবাল হাসান বিজয় গ্রেপ্তার । । আইএমএফের নির্বাহী বোর্ডের অনুমোদন পেলেই ৩য় কিস্তি পাবে বাংলাদেশ । । বিশ্বজুড়ে তিনশ কোটির বেশি ডোজ দেওয়ার পরে, অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড ভ্যাকসিন প্রত্যাহার করে নেয়া হচ্ছে । । চলতি বছরের এসএসসি ও সমমান পরীক্ষার ফলাফল প্রকাশিত হবে আগামী ১২ মে । । প্রবেশে নিষেধাজ্ঞার কারণে বাংলাদেশ ব্যাংকের সংবাদ সম্মেলন বর্জন করেছেন সাংবাদিকরা । ।
ব্রেকিং নিউজ :
ধর্ষণ ও ভ্রূণ-হত্যা মামলায় সোনাগাজী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইকবাল হাসান বিজয় গ্রেপ্তার। আজ ৮ মে বিশ্ব গাধা দিবস বিষ খেয়ে আত্নহত্যা, ধূম্রজাল তৈরির পায়তারা কাল বৈশাখী ঝড়ে ফেনীতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গাছ পড়ে যান চলাচল বন্ধ আন্তর্জাতিক গণমাধ্যম ই-প্রেস টিভি’ র বাংলাদেশ কার্যক্রম আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা ফেনীতে ২ টি হাসপাতাল-ডায়াগনস্টিক সেন্টারের কার্যক্রম ও ১টির অস্ত্রোপাচার বন্ধের নির্দেশ পিপাসার্ত শ্রমজীবি মানুষের পাশে ফেনী লিও ক্লাব তীব্র গরমে সড়কে স্যালাইন-পানি হাতে ফেনী পৌর মেয়র ফেনীতে তীব্র তাপদাহে আইসক্রিম ও ঠান্ডা পানি হাতে সড়কে মেয়র মিয়াজী ফেনীর বিশিষ্ট শিক্ষাবিদ মাওলানা শামছুল হকের দাফন সম্পন্ন

সাংবাদিক কন্যা মেহেক এর জন্মদিন পালিত

  • আপডেট সময় : বুধবার, ১৭ জানুয়ারী, ২০২৪
  • ১২৯ বার পঠিত

ডেক্স রিপোর্ট

আন্তর্জাতিক সাংবাদিক সংগঠন ই-প্রেস ক্লাবের কার্যনির্বাহী সদস্য, সিলেট বিভাগীয় প্রধান ও ই-প্রেস নিউজের নির্বাহী সম্পাদক সাংবাদিক মাসুদ লস্কর এর মেয়ে মেহেক এর জন্মদিন পালন করা হয়েছে।
বুধবার সন্ধ্যা ৭’৩০ মিনিটের সময় ক্ষুদ্র পরিসরে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নারী উদ্যোক্তা ও সাংবাদিক চাঁদ সুলতানা চৌধুরী সাবানা, সাংবাদিক শাহ-আলম হৃদয়, মেহেকের বড় ফুফি শাহীনা বিলকিস পপি সহ বেশ কিছু শুভাকাঙ্ক্ষী।
জানতে চাইলে মেহেকের বাবা সাংবাদিক মাসুদ লস্কর প্রতিবেদককে বলেন, আমাদের ইসলামী দৃষ্টিতে জন্মদিন পালন করা অনুচিত, কিন্তু মেয়ের আব্দার তাই না করেও পারিনি। কাজেই ক্ষুদ্র পরিসরে এ আয়োজন।
জানা যায় মেহেকের( ০৫) পঞ্চম জন্ম বার্ষিকী উপলক্ষে তার উত্তরোত্তর সফলতা কামনায় মসজিদে মিলাদ ও দোয়া বাদ ঘরোয়া পরিবেশে জন্মদিনের কেক কেটে শুভেচ্ছা জানিয়ে উপস্থিত সকলকে মিষ্টিমুখ করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ সমূহ
© সর্বস্বত্ব সংরক্ষিত- 2024 এ ওয়েব সাইটে প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Design & Development By Hostitbd.Com