বুধবার, ১৫ মে ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন
এইমাত্র পাওয়া সংবাদ :
চট্টগ্রামে হাজতের টয়লেটে হারপিক খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন যুবক আরমান আলী (২১) । । দীর্ঘ দুইমাস পর ঘরে ফিরছেন এমভি আবদুল্লাহর নাবিক ফেনীর দাগনভূঞার ইব্রাহিম খলিল উল্ল্যাহ বিপ্লব । । উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ও চতুর্থ ধাপে ফেনীতে একজন ভাইস চেয়ারম্যান ও দুজন মহিলা ভাইস চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত । । শ্রমিক সংকটে সময়মতো ধান কেটে ঘরে তুলতে পারছেন না ফেনীর পরশুরাম উপজেলার কৃষকরা । । ফেনীতে কাঁচাবাজারে দামের আগুনে জ্বলছে সাধারণ মানুষ । । মাহমুদা হত্যা মামলা: আদালতে অসুস্থ হয়ে পড়েন সাবেক এসপি বাবুল আক্তার । । সরকার স্যাংশান বা ভিসা নীতিকে ভয় পায় না: ওবায়দুল কাদের । । ডোনাল্ড লু' র ঢাকা সফর নিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ‘প্রলাপ বকছেন’ বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী । । কর্মীদের নিয়ে অপরিচ্ছন্ন হাসপাতাল ধুয়েমুছে পরিষ্কার করলেন জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ (স্বপন) । ।
ব্রেকিং নিউজ :
ফেনীতে পাসের হার ৭৭.৬৫%, জিপিএ-৫ -১৩১৮ জন, শীর্ষে ছাগলনাইয়া। ইয়াছিনের নিথর দেহ, রাস্তায় পড়ে ছিলো সবাই ব্যস্ত ভিডিওতে ধর্ষণ ও ভ্রূণ-হত্যা মামলায় সোনাগাজী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইকবাল হাসান বিজয় গ্রেপ্তার। আজ ৮ মে বিশ্ব গাধা দিবস বিষ খেয়ে আত্নহত্যা, ধূম্রজাল তৈরির পায়তারা কাল বৈশাখী ঝড়ে ফেনীতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গাছ পড়ে যান চলাচল বন্ধ আন্তর্জাতিক গণমাধ্যম ই-প্রেস টিভি’ র বাংলাদেশ কার্যক্রম আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা ফেনীতে ২ টি হাসপাতাল-ডায়াগনস্টিক সেন্টারের কার্যক্রম ও ১টির অস্ত্রোপাচার বন্ধের নির্দেশ পিপাসার্ত শ্রমজীবি মানুষের পাশে ফেনী লিও ক্লাব তীব্র গরমে সড়কে স্যালাইন-পানি হাতে ফেনী পৌর মেয়র

আমি আপনাদের সন্তান আমি আপনাদের সেবা করতে চাই-পরশুরামে আলা উদ্দিন নাসিম

  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩
  • ১৮৮ বার পঠিত

পরশুরাম প্রতিনিধি
পরশুরাম উপজেলার চিথলিয়া ইউনিয়ন আওয়ামী কর্তৃক বিএনপি,জামায়াতের অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে গতকাল সোমবার বিকেলে শান্তি ও উন্নয়ন সভা অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সদস্য,চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার আলা উদ্দিন আহমেদ চৌধুরী নাসিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান খাইরুল বাশার মজুমদার তপন,পরশুরাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পরশুরাম উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার,পরশুরাম উপজেলার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পরশুরাম পৌর মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল,চিথলিয়া ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চিথলিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জসিম উদ্দিন,সাবেক জেলা পরিষদের সদস্য এম শফিকুল হোসেন মহিন। অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন আমি দ্বাদশ জাতীয় নির্বাচনে ফেনী-১ আসনে নৌকার প্রার্থী হিসেবে আপনারা যদি চান আমি প্রধানমন্ত্রীর কাছে মনোনয়ন চাইব আমার বিশ্বাস আমাকে মনোনয়ন দিবে ইনশাআল্লাহ।আমি আপনাদের সন্তান আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমাকে জয়যুক্ত করলে আমি সব সময় আপনাদের পাশে ছিলাম এবং থাকব আশা করি আপনারা আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী হিসেবে আমাকে ফেনী-১ আসনে আপনাদের মতামত দিয়ে জয়যুক্ত করবেন। আমি এই এলাকার সন্তান আমি আপনাদের সুখে-দুখে সব সময় আপনাদের পাশে অতীতেও ছিলাম আগামীতেও থাকবো।আমি চাই আমার এলাকার সাধারণ জনগণের জন্য কাজ করতে।আমি আশা করছি আপনারা সবাই আমার সাথে থাকবেন এবং আমাকে ফেনী-১ আসনে আপনাদের সেবা করা সুযোগ করে দিবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ সমূহ
© সর্বস্বত্ব সংরক্ষিত- 2024 এ ওয়েব সাইটে প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Design & Development By Hostitbd.Com