শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন
এইমাত্র পাওয়া সংবাদ :
চীনের মহাসড়কে গভীর রাতে ধস, নিহত অন্তত ২৪ । । বোরো উৎপাদন: শ্রমিক সংকটে উদ্বিগ্ন কৃষক । । তাপপ্রবাহের কারণে প্রাথমিক বিদ্যালয় ২রা মে' পর্যন্ত বন্ধ ঘোষণা তাপপ্রবাহের কারণে প্রাথমিক বিদ্যালয় ২রা মে' পর্যন্ত বন্ধ ঘোষণা । । পাঠ্যপুস্তকে পরিবেশগত বিষয় অন্তর্ভুক্ত করতে হবে: পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী সাবের হোসেন । । বাংলাদেশি আম কিনতে আগ্রহী চীন । । শাজাহান খানের বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ তুলে সংবাদ সম্মেলন চেয়ারম্যান পদপ্রার্থী পাভেলুর রহমান খান এর । । ফেনীতে গরমে চাহিদা বেড়েছে চার্জার ফ্যান ও আই পি এসের, সঙ্গে বেড়েছে দামও
ব্রেকিং নিউজ :
ফেনীতে ২ টি হাসপাতাল-ডায়াগনস্টিক সেন্টারের কার্যক্রম ও ১টির অস্ত্রোপাচার বন্ধের নির্দেশ পিপাসার্ত শ্রমজীবি মানুষের পাশে ফেনী লিও ক্লাব তীব্র গরমে সড়কে স্যালাইন-পানি হাতে ফেনী পৌর মেয়র ফেনীতে তীব্র তাপদাহে আইসক্রিম ও ঠান্ডা পানি হাতে সড়কে মেয়র মিয়াজী ফেনীর বিশিষ্ট শিক্ষাবিদ মাওলানা শামছুল হকের দাফন সম্পন্ন নবীন ওলামায়ে কেরামদেরকে সমাজের নেতৃত্ব গ্রহন করতে হবে —ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ফেনী ফেনীতে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস পালিত দাগনভূঞা প্রবাসী ফোরামের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালন ছাগলনাইয়ায় বৃষ্টি প্রার্থনায় সালাতুল ইসতেস্কা আদায় ছাগলনাইয়ার প্রতারণা মামলার আসামী পারভীন গ্রেফতার

গ্রামগঞ্জ চষে বেড়াচ্ছেন আলাউদ্দিন চৌধুরী নাসিম

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩
  • ৮২ বার পঠিত

*জনগন যদি ভোট কেন্দ্রে এসে ভোট দিতে পারে তবে সেটি হবে অংশগ্রহনমূলক নির্বাচন —- নাসিম চৌধুরী
* আমার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করবে ছোট ভাই নাসিম—- শিরিন আখতার

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন ফেনী-১ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম। তারই ধারাবাহিকতায় ভোর হতে রাত অবধি গ্রামগঞ্জ চষে বেড়াচ্ছেন তিনি। সিডিউল করে প্রতিদিনই কোন না কোন নির্বাচনী এলাকায় পথসভা, গনসংযোগ, লিফলেট বিতরণ, উঠান বৈঠকের মতো প্রচারনায় স্ব-শরিলে উপস্থিত হচ্ছেন।২৫ ডিসেম্বর ( সোমবার) রুটিননুযায়ী সকাল থেকে রাত পর্যন্ত ফুলগাজী উপজেলার আনন্দপুর ইউনিয়নের উত্তর আনন্দপুর, মাওলানা সমাজ, পাটোয়ারী সমাজ, বরকত উল্লাহ, হাসানপুর ও বন্ধুয়া দৌলতপুরে স্থানীয় নেতাকর্মীদের সাথে নিয়ে গণসংযোগ করেন আলাউদ্দিন চৌধুরী নাসিম। এসময় তিনি ভোটারদের নিকট আগামি ৭ জানুয়ারী ভোট কেন্দ্রে গিয়ে ভোট প্রদানের আহবান জানান।বিকেলে আমজাদহাট ইউনিয়নের ইসলামিয়া বাজারে পথসভা শেষ করে ফুলগাজী সদর ইউনিয়নের উত্তর বরইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পথসভায় অংশগ্রহন করেন। এরপর মুন্সিরহাট ইউনিয়নের নতুন বাজার সড়ক বন্ধ করে পথসভার আয়োজন করায় তিনি রাগান্বিত হয়ে পথসভা বর্জন করেন। পরে দরবারপুর ইউনিয়নের পুরাতন মুন্সিরহাট বাজারে পথসভায় ভোটারদের মাঝে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকা মার্কাকে বিপুল ভোটে নির্বাচিত করতে ভোট প্রার্থনা করেন।
দরবারপুর ১, ২ ও ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওমর মিয়ার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ইউপি সদস্য বলরাম এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী-১ এর সংসদ সদস্য শিরিন আখতার, জেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল বশর মজুমদার তপন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ আবদুল্লাহ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল আলিম ও সাধারন সম্পাদক হারুন মজুমদার, উপজেলা আওয়ামিলীগের সহ-সভাপতি আবদুস সালাম ভূঞা, দরবারপুর ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন, জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক মোঃ রিপন।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ভোট আপনার নাগরিক অধিকার। এ অধিকার আপনাকে আপনার স্বাধীন দেশ দিয়েছে। কারো কথায় প্ররোচিত হয়ে আপনার অধিকার প্রতিষ্ঠা থেকে বঞ্চিত হবেন না। মনে রাখবেন বর্জন করে কিছু অর্জন করা যায় না। তিনি আরো বলেন, উন্নয়ন আমি আগেও করেছি ভবিষ্যতে ও করবো। উন্নয়ন নিয়ে আমি চিন্তা করি না। আমার পরিকল্পনা হচ্ছে তরুন যুবকদের কিভাবে দেশের কাজে লাগানো যায়। কিভাবে তাদেরকে জনশক্তিতে রুপান্তর করা যায়। দক্ষ জনগোষ্ঠী হবে স্মার্ট বাংলাদেশ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ সমূহ
© সর্বস্বত্ব সংরক্ষিত- 2024 এ ওয়েব সাইটে প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Design & Development By Hostitbd.Com