রবিবার, ০৫ মে ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন
এইমাত্র পাওয়া সংবাদ :
জাতীয় গ্রিডে বড় ধরনের বিপর্যয়। বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে পড়েছে পুরো সিলেট বিভাগ । । সোনাগাজীতে গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত এক আসামিকে ধরতে গিয়ে তিন পুলিশ সদস্যের ওপর হামলার ঘটনা ঘটেছে । । সুন্দরবনের পূর্বাঞ্চলে শনিবার বিকেলে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডের কারণ জানা যায়নি । । ময়মনসিংহে দেশের প্রথম পেঁয়াজ মজুদ কার্যক্রম শুরু । । পেঁয়াজ রপ্তানিতে নিষেধাজ্ঞা তুললো ভারত, দাম কমতে পারে । । বিচার বিভাগ নিয়ে অবমাননাকর মন্তব্যের বিষয়ে ব্যাখ্যা দিতে বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালকে তলব করেছেন হাইকোর্ট।
ব্রেকিং নিউজ :
আন্তর্জাতিক গণমাধ্যম ই-প্রেস টিভি’ র বাংলাদেশ কার্যক্রম আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা ফেনীতে ২ টি হাসপাতাল-ডায়াগনস্টিক সেন্টারের কার্যক্রম ও ১টির অস্ত্রোপাচার বন্ধের নির্দেশ পিপাসার্ত শ্রমজীবি মানুষের পাশে ফেনী লিও ক্লাব তীব্র গরমে সড়কে স্যালাইন-পানি হাতে ফেনী পৌর মেয়র ফেনীতে তীব্র তাপদাহে আইসক্রিম ও ঠান্ডা পানি হাতে সড়কে মেয়র মিয়াজী ফেনীর বিশিষ্ট শিক্ষাবিদ মাওলানা শামছুল হকের দাফন সম্পন্ন নবীন ওলামায়ে কেরামদেরকে সমাজের নেতৃত্ব গ্রহন করতে হবে —ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ফেনী ফেনীতে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস পালিত দাগনভূঞা প্রবাসী ফোরামের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালন ছাগলনাইয়ায় বৃষ্টি প্রার্থনায় সালাতুল ইসতেস্কা আদায়

ফেনীতে পুলিশ সুপারের সংবাদ সম্মেলন নাশকতার অভিযোগে ছাত্রদল নেতা ইকবাল গ্রেফতার

  • আপডেট সময় : মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩
  • ১৩০ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি
ফেনীতে নাশকতার অভিযোগে ছাত্রদলের নেতা ইকবাল হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার(৪ ডিসেম্বর) বিকেলে জেলা পুলিশ সুপার জাকির হাসান সংবাদ সম্মেলনে আয়োজন করে।সাংবাদিক সম্মেলণে ফেনীর পুলিশ সুপার জাকির হাসান বলেন,সকালে ১২/১৩ জন দুটি অটোরিকশায় আগুন দিয়ে এবং আমাকে আঘাত করে পালিয়ে যায়। তারা চলে যাওয়ার পর স্থানীয়রা গিয়ে আগুন নেভায়। কিন্তু ততক্ষণে দুটি অটোরিকশার অনেকটাই পুড়ে যায়।এছাড়া এদিন সকাল থেকে দুপুর পর্যন্ত শহীদুল্লা কায়সার সড়ক ও শহরের ইসলামপুর সড়কে অন্তত ২০টি গাড়ি পিকেটাররা ভাঙচুর করে এর মধ্যে পণ্যবাহী ট্রাক,পিকআপভ্যান ও সিএনজি চালিত অটোরিকশা রয়েছে। ঘটনার পর পুরো ইসলাম সড়কে লোকজনের মাঝে ব্যাপক আতঙ্ক তৈরি হয়।এছাড়া ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নাশকতার প্রস্তুতিকালে পুলিশ এক ছাত্রদল নেতাসহ দুইজনকে আটক করেছে। জব্দ করা হয় একটি মোটরসাইকেলসহ নাশকতার বেশ কিছু উপকরণ।আটকরা হলেন- ফেনী জেলা ছাত্রদলের সহসভাপতি ও মেঘনা ব্যাংক ঢাকা গুলশান শাখার ক্রেডিট লোন অফিসার মো. ইকবাল হোসেন ও সদর উপজেলা যুবদলের যুগ্ম সম্পাদক সালমান পারসি।পুলিশ সুপার আরো বলেন, “ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার চাড়িপুর এলাকা থেকে নাশকতার সময় ইকবালকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে পুলিশ একটি টায়ারের চাকা ও বেশ কিছু লোহার অ্যাঙ্গেল উদ্ধার করা হয়।ইকবাল গত ৩০ নভেম্বর ছুটিতে বাড়িতে আসেন। সোমবার সকালে ‘নাশকতার কাজ সম্পন্ন করে’ পরদিন তার ঢাকায় ফিরে যাওয়ার কথা ছিল বলে জানান পুলিশ সুপার জাকির।এদিকে গ্রেপ্তার সালমান পারসি শহরের ইসলামপুর সড়কে গাড়ি ভাঙচুরের ঘটনায় জড়িত বলে পুলিশ জানিয়েছে।এসময়ে পুলিশের কর্মকর্তা সহ সাংবাদিক গন উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ সমূহ
© সর্বস্বত্ব সংরক্ষিত- 2024 এ ওয়েব সাইটে প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Design & Development By Hostitbd.Com