সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন
এইমাত্র পাওয়া সংবাদ :
জাতীয় গ্রিডে বড় ধরনের বিপর্যয়। বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে পড়েছে পুরো সিলেট বিভাগ । । সোনাগাজীতে গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত এক আসামিকে ধরতে গিয়ে তিন পুলিশ সদস্যের ওপর হামলার ঘটনা ঘটেছে । । সুন্দরবনের পূর্বাঞ্চলে শনিবার বিকেলে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডের কারণ জানা যায়নি । । ময়মনসিংহে দেশের প্রথম পেঁয়াজ মজুদ কার্যক্রম শুরু । । পেঁয়াজ রপ্তানিতে নিষেধাজ্ঞা তুললো ভারত, দাম কমতে পারে । । বিচার বিভাগ নিয়ে অবমাননাকর মন্তব্যের বিষয়ে ব্যাখ্যা দিতে বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালকে তলব করেছেন হাইকোর্ট।
ব্রেকিং নিউজ :
আন্তর্জাতিক গণমাধ্যম ই-প্রেস টিভি’ র বাংলাদেশ কার্যক্রম আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা ফেনীতে ২ টি হাসপাতাল-ডায়াগনস্টিক সেন্টারের কার্যক্রম ও ১টির অস্ত্রোপাচার বন্ধের নির্দেশ পিপাসার্ত শ্রমজীবি মানুষের পাশে ফেনী লিও ক্লাব তীব্র গরমে সড়কে স্যালাইন-পানি হাতে ফেনী পৌর মেয়র ফেনীতে তীব্র তাপদাহে আইসক্রিম ও ঠান্ডা পানি হাতে সড়কে মেয়র মিয়াজী ফেনীর বিশিষ্ট শিক্ষাবিদ মাওলানা শামছুল হকের দাফন সম্পন্ন নবীন ওলামায়ে কেরামদেরকে সমাজের নেতৃত্ব গ্রহন করতে হবে —ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ফেনী ফেনীতে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস পালিত দাগনভূঞা প্রবাসী ফোরামের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালন ছাগলনাইয়ায় বৃষ্টি প্রার্থনায় সালাতুল ইসতেস্কা আদায়

ফেনীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় ফুটবল গোল্ডকাপের ফাইনাল বালক ও বালিকায় পৌরসভা চ্যাম্পিয়ন

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩
  • ৭৩ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি
ফেনী জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে,জেলা ক্রীড়া সংস্হার সার্বিক সহযোগিতা,যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের পৃষ্ঠ পোষকতায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টের জেলা পর্যায়ের বালক ও বালিকা (অনূর্ধ্ব-১৭) জাতীয় গোল্ডকাপ ফুটবল ২০২৩ প্রতিযোগিতার বুধবার (২৭ ডিসেম্বর) ভাষা শহীদ আবদুস সালাম স্টেডিয়ামে ফাইনাল ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) অভিষেক দাশের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফাইনাল খেলার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্হার সভাপতি মুছাম্মৎ শাহীনা আক্তার।বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্হার সহ সভাপতি জাকির হাসান,উপ-পরিচালক (উপ-সচিব) স্থানীয় সরকার গোলাম মো.বাতেন,অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও উন্নয়ন,আইসিটি) ফাহমিদা হক,উপজেলা নির্বাহী অফিসার মো. হুমায়ুন রশিদ,জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তানভীর আহমেদ ও জেলা ক্রীড়া সংস্হার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার।এ সময় আরো উপস্থিত ছিলেন জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টের সদস্য সচিব ও জেলা ক্রীড়া অফিসার (অতিরিক্ত দায়িত্ব )হারুন অর রশিদ কাজল,ক্রীড়া সংস্হার সদস্যব আবুল কালাম পাটোয়ারী,তৌহিদুল ইসলাম তুহিন,জেলা ফুটবল এসোসিয়েশনের কোষাধ্যক্ষ আমজাদ হোসেন বিপ্লব,সদস্য সচিব জাহাঙ্গীর আলম সহ জেলা ক্রীড়া সংস্হার অন্যান্য কর্মকর্তা,অংশগ্রহণকারী দলগুলোর কর্মকর্তা ও খেলোয়াড়বৃন্দ।বালিকা ফাইনালে ফেনী পৌরসভা দল সোনাগাজী দলকে ৩-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন।বালক ফেনী পৌরসভা দল ১-০ গোলে সদর উপজেলা দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।বালিকা দলের মধ্যে ৬ টিগোল করে সেরা গোলদাতা হিসেবে নির্বাচিত হয় জান্নাতুল ফেরদৌস ঝিনুক।বালক দলের মধ্যে ৩ টি গোল করে সেরা গোলদাতা হিসেবে নির্বাচিত হয় মোজাম্মেল হক।সেরা খেলোয়াড় হিসেবে নির্বাচিত হয় বালিকা দলের তানিয়া আক্তার প্রমি ও বালক দলের সামিদুল হক আলভী। টূর্ণামেন্টে ফেনী পৌরসভার ফুটবল দলসহ জেলার ৭টি বালক দল ও ৭টি বালিকা ফুটবল দল অংশ গ্রহণ করে।উল্লেখ্য যে,এ টূর্ণামেন্টের বালক দল থেকে ১৮ জন ও বালিকা দল থেকে ১৮ জনকে বাছাই করে বিভাগীয় পর্যায়ের প্রতিযোগিতার জন্য আজ ২৮ ডিসেম্বর চট্টগ্রামে যাবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ সমূহ
© সর্বস্বত্ব সংরক্ষিত- 2024 এ ওয়েব সাইটে প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Design & Development By Hostitbd.Com