শুক্রবার, ১০ মে ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন
এইমাত্র পাওয়া সংবাদ :
ফেনীতে অস্বাস্থ্যকর পরিবেশে বেকারি পণ্য তৈরি ও মেয়াদোত্তীর্ণ কেমিক্যাল রাখায় এক বেকারিকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর । । ফেনীতে বিদ্যুতের প্রিপেইড মিটার যেন গলার কাঁটা! প্রতি মাসে ভাড়া আর অনভিজ্ঞ ব্যবহারের কারণে মিটার লক হওয়ার পর বাড়তি টাকা গুনে ক্লান্ত গ্রাহকরা । । পাবলিক কোম্পানিগুলোকে পুঁজিবাজারে অন্তর্ভুক্ত করার নির্দেশ প্রধানমন্ত্রীর । । বৃহস্পতিবার (৯ মে) শুরু হচ্ছে হজ ফ্লাইট। ৬ ঘণ্টা আগে হজ ক্যাম্পে উপস্থিত থাকতে হবে: সিনিয়র সহকারী সচিব মুহা. আবু তাহের, ধর্ম মন্ত্রণালয় । । দেশের অর্থনীতিতে মধ্যপ্রাচ্যের সংঘাতের প্রভাব আসতে পারে: প্রধানমন্ত্রী । । দেশের ৮টি বিভাগে আগামী ৭২ ঘণ্টায় কালবৈশাখী হতে পারে বলে সতর্কবার্তা জারি করেছে আবহাওয়া অধিদপ্তর । । চলতি বছরের এসএসসি ও সমমান পরীক্ষার ফলাফল প্রকাশিত হবে আগামী ১২ মে । ।
ব্রেকিং নিউজ :
ধর্ষণ ও ভ্রূণ-হত্যা মামলায় সোনাগাজী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইকবাল হাসান বিজয় গ্রেপ্তার। আজ ৮ মে বিশ্ব গাধা দিবস বিষ খেয়ে আত্নহত্যা, ধূম্রজাল তৈরির পায়তারা কাল বৈশাখী ঝড়ে ফেনীতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গাছ পড়ে যান চলাচল বন্ধ আন্তর্জাতিক গণমাধ্যম ই-প্রেস টিভি’ র বাংলাদেশ কার্যক্রম আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা ফেনীতে ২ টি হাসপাতাল-ডায়াগনস্টিক সেন্টারের কার্যক্রম ও ১টির অস্ত্রোপাচার বন্ধের নির্দেশ পিপাসার্ত শ্রমজীবি মানুষের পাশে ফেনী লিও ক্লাব তীব্র গরমে সড়কে স্যালাইন-পানি হাতে ফেনী পৌর মেয়র ফেনীতে তীব্র তাপদাহে আইসক্রিম ও ঠান্ডা পানি হাতে সড়কে মেয়র মিয়াজী ফেনীর বিশিষ্ট শিক্ষাবিদ মাওলানা শামছুল হকের দাফন সম্পন্ন

ফেনীতে স্কুল হেলথ ও স্বাস্থ্য সচেতনতা কার্যক্রম নিয়ে ওরিয়েন্টশন

  • আপডেট সময় : সোমবার, ১৪ নভেম্বর, ২০২২
  • ২৫০ বার পঠিত

নিজস্ব প্রতিনিধিঃ-স্কুল হেলথ ও স্বাস্থ্য সচেতনতা কার্যক্রম নিয়ে গতকাল রোববার সকালে ফেনী শিশু নিকেতন কালেক্টরেট স্কুল মিলনায়তনে ওরিয়েন্টশন অনুষ্ঠিত হয়।ফেনী শিশু নিকেতন কালেক্টরেট স্কুলের আয়োজনে ও ফেনী সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহযোগীতায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান। অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ও শিশুনিকেতন কালেক্টরেট স্কুলের সভাপতি মোমেনা আক্তারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ফেনীর সিভিল সার্জন ডা. রফিক-উস্-ছালেহীন। অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক বলেন, বয়সন্ধিকালীন মানসিক ও শারীরিক স্বাস্থ্যের প্রতি শিক্ষার্থী ও অভিভাবকদের সচেতন হতে হবে। এ বিষয়ে সংকোচবোধ করলে শারীরিক নানা সমস্যা তৈরি হবে। এজন্য শ্রেণিকক্ষে শিক্ষকরা এবং পরিবারে স্বজনরা এ বিষয়ে তাদেরকে সচেতন করে তুলতে হবে।এ সময় আরো বক্তব্য রাখেন ফেনী সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মাসুদ রানা, মেডিকেল অফিসার ডা. জোবায়ের, ডা. শাওয়াল নওসিন, স্কুলের প্রধান শিক্ষক শফিউল আলম নুর।এতে স্কুলের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় স্কুল হেলথ ও স্বাস্থ্য সচেতনতা কার্যক্রম নিয়ে বিশদ আলোচনা করেন রিসোর্সপারসনরা।অনুষ্ঠানে ছাত্রীদের জন্য বিভিন্ন স্বাস্থ্য সামগ্রী তুলে দেন অতিথিবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ সমূহ
© সর্বস্বত্ব সংরক্ষিত- 2024 এ ওয়েব সাইটে প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Design & Development By Hostitbd.Com