রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:১৪ পূর্বাহ্ন
এইমাত্র পাওয়া সংবাদ :
ফেনীর ফুলগাজীতে আর্থিক সমস্যা, সরঞ্জামের অভাব সহ বিভিন্ন সংকটে বন্ধ হয়ে যাচ্ছে দুর্লভ তাঁত শিল্প । । চেয়ারম্যান হারুন মজুমদারের উদ্যোগের কারণে ফুলগাজী এখন যানজট মুক্ত । । ঝড়ে গাছ ভেঙে ফেনী ছাগলনাইয়ার যোগাযোগ বন্ধ, বিদ্যুৎ বিচ্ছিন্ন ছাগলনাইয়া । । ত্রিশটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) একসাথে যুক্তরাষ্ট্র যাচ্ছেন । । ভারত বিরোধী কঠোর অবস্থান থেকে পিছু হটতে চায় বিএনপি । । ব্রিটেনে রাজনৈতিক আশ্রয় চাওয়া বহু বাংলাদেশিকে দেশে ফিরে আসতে হবে । । মালয়েশিয়ায় ‘দুই লাখ টাকা' দরে বিক্রি হচ্ছে বাংলাদেশি শ্রমিক । ।
ব্রেকিং নিউজ :
ফেনীতে পাসের হার ৭৭.৬৫%, জিপিএ-৫ -১৩১৮ জন, শীর্ষে ছাগলনাইয়া। ইয়াছিনের নিথর দেহ, রাস্তায় পড়ে ছিলো সবাই ব্যস্ত ভিডিওতে ধর্ষণ ও ভ্রূণ-হত্যা মামলায় সোনাগাজী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইকবাল হাসান বিজয় গ্রেপ্তার। আজ ৮ মে বিশ্ব গাধা দিবস বিষ খেয়ে আত্নহত্যা, ধূম্রজাল তৈরির পায়তারা কাল বৈশাখী ঝড়ে ফেনীতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গাছ পড়ে যান চলাচল বন্ধ আন্তর্জাতিক গণমাধ্যম ই-প্রেস টিভি’ র বাংলাদেশ কার্যক্রম আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা ফেনীতে ২ টি হাসপাতাল-ডায়াগনস্টিক সেন্টারের কার্যক্রম ও ১টির অস্ত্রোপাচার বন্ধের নির্দেশ পিপাসার্ত শ্রমজীবি মানুষের পাশে ফেনী লিও ক্লাব তীব্র গরমে সড়কে স্যালাইন-পানি হাতে ফেনী পৌর মেয়র

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ফেনীতে নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন নৌকার প্রার্থী নাসিম ও নিজাম

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩
  • ১১৯ বার পঠিত

স্টাফ রিপোর্টার
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনীর ৩টি সংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া প্রার্থীদের বরণ করে নিয়েছে আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকরা।নির্বাচনী আচারণবিধি ভঙ্গ যাতে না হয় সেজন্য ফুল গ্রহণ না করলেও উপস্থিত হাজার হাজার নেতাকর্মীর ভালোবাসায় সিক্ত হয়েছেন তারা।সোমবার (২৭ নভেম্বর) ঢাকা থেকে ফেনীর প্রবেশদ্বার মোহাম্মদ আলী বাজার ও পৌর সভার প্রাঙ্গণে ফেনী-১ আসনের প্রার্থী আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম ও ফেনী-২ আসনের প্রার্থী নিজাম উদ্দিন হাজারীকে ফুলেল শুভেচ্ছা জানানোর অনুষ্ঠান আয়োজন করে ফেনী সদর উপজেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগ।এসময় রাস্তার দুপাশে আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ,মহিলা আওয়ামী লীগসহ হাজার হাজার সমর্থকরা দাঁড়িয়ে ফুলেল শুভেচ্ছা জানান।স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠে সম্পূর্ণ এলাকা।নেতাকর্মীদের চোখে মুখে উচ্ছ্বাস আনন্দ ছিল চোখে পড়ার মতো।নেতাকর্মীরা বলছেন এটি নৌকার গণজোয়ার।ফেনী সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের দুই নেতাকে নৌকার টিকেট দিয়ে আমাদের মাঝে পাঠিয়েছেন। তাদের শুভেচ্ছা জানানোর জন্য বিকাল ৪ টা থেকে সদরের ১২ ইউনিয়নের নেতাকর্মীরা এখানে উপস্থিত হয়েছেন।নির্বাচনী আচারণবিধি ভঙ্গ হতে পারে সেজন্য ফুল না নিলেও তিনি সকল নেতাকর্মীদের সাথে স্বাক্ষাত করেছেন,হাত মিলিয়েছেন এবং সবাইকে ঐক্যবদ্ধভাবে নৌকার বিজয়ে কাজ করার আহবান জানিয়েছেন।ফেনী পৌরআওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও পৌর সভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজি বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনা তৃতীয় বারের মতো আমাদের নেতাকে নৌকার টিকেট দিয়ে আমাদের মাঝে পাঠিয়েছেন।তাদের শুভেচ্ছা জানানোর জন্য বিকাল ৫ টা থেকে পৌরসভার ১৮ টি ওয়ার্ডের নেতাকর্মীরা এখানে উপস্থিত হয়েছেন।তিনি সকল নেতাকর্মীদের সাথে স্বাক্ষাত ও হাত মিলিয়েছেন এবং সবাইকে ঐক্যবদ্ধভাবে নৌকার বিজয়ে কাজ করার জন্য আহবান জানান।এসময় ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট হাফেজ আহম্মদ,দপ্তর সম্পাদক একে শহীদ উল্ল্যাহ খোন্দকার,ফেনী পৌরআওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও পৌর সভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজি, সদর উপজেলা যুবলীগ সভাপতি নূরুল আবছার আপন,সদরের সকল উপজেলা চেয়ারম্যান,পৌর সভার সকল কাউন্সিলর,আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগের নেতাকর্মীসহ ১২ ইউনিয়ন ও ১৮ টি ওয়ার্ডের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ সমূহ
© সর্বস্বত্ব সংরক্ষিত- 2024 এ ওয়েব সাইটে প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Design & Development By Hostitbd.Com